AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলন: সভাপতি- আউয়াল, সম্পাদক- আনোয়ার


Ekushey Sangbad
কেন্দুয়া উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
০৭:৪৭ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৩
কেন্দুয়ায় জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলন: সভাপতি- আউয়াল, সম্পাদক- আনোয়ার

নেত্রকোনার কেন্দুয়ায় উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে কেন্দুয়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে স্থানীয় পাবলিক হল অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

কেন্দুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সরকার ও বিএনপির সমালোচনা করে বলেন, বড় দুটি দল আওয়ামীলীগ ও বিএনপি জনগনের দল নয়। আওয়ামীলীগ জনগণের কথা চিন্তা করে না, তারা নিজেরাই দূর্নীতি করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত। আর বিএনপিতো আগুন সন্ত্রাসী দল, তারা তাদের ক্ষমতা থাকাকালীন সময়ে দূর্নীতি চ্যাম্পিয়ন হয়েছে বেশ কয়েকবার। ব্যতিক্রম হল জাতীয় পার্টি, যে দলটি জনগনের কথা চিন্তা মাথায় রেখে সবসময় চলে, জাতীয় পার্টি এমন একটা দল, যেটা জনগনের কথা চিন্তা করে, জনগনের জন্য কাজ করে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে মনোনয়ন দেওয়ার লক্ষ্যে কাজ করছে। সকল নেতা-কর্মীবৃন্দদেরকে আগামী নির্বাচনে জাতীয় পার্টির পক্ষে গনজোয়ার সৃষ্টির লক্ষ্যে কাজ করার জন্য উপস্থিত সকল প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

 

সম্মেলনে কেন্দুয়া উপজেলার জাতীয় পার্টির কাউন্সিলর ও তৃনমুল নেতা কর্মীদের  উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে নেত্রকোনা জেলা জাতীয় পার্টির সভাপতি এডভোকেট লিয়াকত আলী খান কেন্দুয়া উপজেলা জাতীয় পার্টি নব নির্বাচিত কমিটির সভাপতি পদে আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক পদে মো.আনোয়ার হোসেনের নাম ঘোষণা করেন।

 

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা খলিলুর রহমান খলিল,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,  জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মো.জসীম উদ্দিন ভূঁইয়া।

 

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য  মুহাম্মদ মোখলেছুর রহমান, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক আশরাফ খাঁন প্রমূখ।

 

এসময় কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতৃবৃন্দ, নেত্রকোনা জেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দ,কেন্দুয়া উপজেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/আ.গ.প্র/জাহা

Link copied!