AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একসঙ্গে চার সন্তানের জন্ম, হাসপাতালজুড়ে হুলস্থুল কাণ্ড


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিলেট
০১:০৭ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
একসঙ্গে চার সন্তানের জন্ম, হাসপাতালজুড়ে হুলস্থুল কাণ্ড

সিলেটে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন মমতা দেবী (২৭) নামে এক গৃহবধূ। শুক্রবার চার নবজাতক জন্ম নেয়ার পরপরই এই খবরে ছড়িয়ে পড়ে হাসপাতালে প্রতিটি ওয়ার্ডে। পুরো হাসপাতালজুড়ে হুলস্থুল কাণ্ড শুরু হয়। যমজ শিশুদের এক নজর দেখতে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড থেকে ছুটে আসেন অনেকে।

মমতা দেবী সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মজলিসপুর গ্রামের সত্তরঞ্জন দেবনাথের স্ত্রী। এই দম্পতির ৫ বছরের আরেকটি মেয়ে রয়েছে। সত্তরঞ্জন দেব নাথ একজন চাকরিজীবী।

এদিন সকালে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের লেবার ওয়ার্ডে অস্ত্রোপচারের মাধ্যমে চার নবজাতকের জন্ম হয়। তাদের মধ্যে দুইজন ছেলে ও দুইজন মেয়ে। অস্ত্রোপচারের পর শিশুদের রাখা হয় ইনকিউবেটরে।  অস্ত্রোপচারের পর যমজ শিশুদের মা শারীরিকভাবে ভালো আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।  হাসপাতালের ইনকিউবিটরে রেখে শিশুদের পর্যবেক্ষণ করা হচ্ছে বলে জানান তারা।

একসঙ্গে যমজ চার সন্তানের জনক হওয়ায় দারুণ খুশি সত্তরঞ্জন দেবনাথ।  তিনি বলেন, ৭ মাসের গর্ভবতী আমার স্ত্রীকে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে হাসপাতালে ভর্তি করি। শুক্রবার সিজারের মাধ্যমে ৪ সন্তান ভূমিষ্ঠ হয়। আমাদের ৫ বছরের আরেকটি মেয়ে রয়েছে। এক সঙ্গে ৪ সন্তানের জনক হওয়াতে সৃষ্টিকর্তার অশেষ দয়া ছাড়া আর কিছুই নয়।


একুশে সংবাদ/এসআর

Link copied!