AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাদামের বস্তায় ফেনসিডিল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০২:০৭ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৩
বাদামের বস্তায় ফেনসিডিল

লালমনিরহাটের আদিতমারীতে বিপুল পরিমান নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল জব্দ করেছে র‍্যাব-১৩। বাদামের বস্তায় সুকৌশলে ফেনসিডিল ঢুকিয়ে ট্রাকে পরিবহনের সময় গোপন সংবাদের ভিত্তিতে ১১৪৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশীর আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এ সময় মাদক ব্যবসায়ী সজল হোসেনকে ট্রাকসহ গ্রেফতার করা হয়। সজল হোসেন কালিগঞ্জ উপজেলার দক্ষিণ ঘনশ্যাম এলাকার  নজরুল ইসলামের ছেলে।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মাদক ব্যাবসায়ী বাদামের বস্তার আড়ালে  বস্তায় ভরে সুকৌশলে ফেন্সিডিল পরিবহন করেছে। এমন তথ্যের ভিত্তিত  আদিতমারী উপজেলার সাপটিবাড়ী বিসিক শিল্পনগরীর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশী শুরু করে। এসময় বুড়িমারী থেকে লালমনিরহাটগামী মহাসড়কে বাদাম পরিবহনে ব্যবহৃত একট ট্রাক তল্লাশি করে বাদামের বস্তার ভেতরে বাদামের সাথে  ১১৪৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী  সজল হোসেন (২০) কে গ্রেফতার করা হয়। এবং ট্রাকটি জব্দ করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সজল হোসেন দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। তার বিরুদ্ধে  আদিতমারী থানায় র‌্যাব বাদী হয়ে  মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

একুশে সংবাদ/জ.ব.প্র/জাহা

Link copied!