AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরে ৫১০ গ্রাম হিরোইনসহ ০১ জন গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
১১:৫৫ এএম, ৩ অক্টোবর, ২০২৩
শেরপুরে ৫১০ গ্রাম হিরোইনসহ ০১ জন গ্রেফতার

‘‘বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগানে নিয়ে র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশকে মাদকের ভয়াল থাবা, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ, অসাধু অস্ত্র ব্যবসায়ীসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যা ইতোমধ্যে সর্বস্তরের জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে র‌্যাব।  

 

এরই ধারাবাহিকতায়, গত ০২/১০/২০২৩ খ্রি. তারিখ বিকাল অনুমান ১৬.৩৫ ঘটিকার সময় অধিনায়ক, র‌্যাব-১৪ ময়মনসিংহ মহোদয়ের নির্দেশক্রমে র‍্যাব-১৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলার সদর থানাধীন নন্দীর বাজারস্থ তিন রাস্তার মোড় সংলগ্ন মেসার্স সোহান-জুঁই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সামনে পাকা রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট পরিচালনা করে। উক্ত চেকপোষ্ট পরিচালনাকালে মোঃ শামীম হোসেন (২৫), পিতা- মোঃ ফিরোজ আলী, সাং-খরপা বাজার পাড়া, থানা-পোরশা, জেলা-নওঁগা‍‍`কে আটক করে। ধৃত আসামীর কাছ থেকে ৫১০ গ্রাম মাদকদ্রব্য হেরোইন যার অবৈধ বাজার মূল্য অনুমান ৫১(একান্ন) লক্ষ টাকা ও একটি এ্যান্ড্রয়েড OPPO মোবাইল ফোন সীমসহ এবং নগদ-২৯৩০/-টাকা উদ্ধার করতঃ জব্দ করা হয়। 

 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তিনি দীর্ঘদিন যাবৎ শেরপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসতেছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে । 

 

 ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর জেলার সদর থানায় মামলা দায়ের করতঃ হস্তান্তর করা হয়েছে ।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!