AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে অজ্ঞান পার্টির ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৯


শ্রীমঙ্গলে অজ্ঞান পার্টির ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৯

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে অজ্ঞান পার্টির ৫ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) শ্রীমঙ্গল ক্যাম্প।

সোমবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৯টায় গণমাধ্যমে প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৯ সিলেট এর সিনিয়র এএসপি মিডিয়া অফিসার আব্দুল্লাহ আল নোমান।

র‍্যাব-৯ সিলেট কার্যালয় সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এর একটি আভিযানিক দল গত ১৫ অক্টোবর রাত অনুমান ২০.৩০ ঘটিকায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন ১। ইব্রাহিম মিয়া (৫৯), পিতা- মৃত তুফান আলী, সাং- দক্ষিণ রাজটিলা ২। মোঃ শাহাব উদ্দিন (৩৪), পিতা- মৃত মতি মিয়া, সাং- বালিগাওঁ ৩। মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী (৩৩), পিতা- মৃত কলিম উল্লাহ চৌধুরী, সাং- নগর ৪। শরীফ মিয়া (২৩), পিতা- ইব্রাহিম মিয়া, সাং- দক্ষিণ রাজটিলা, সর্ব থানা- কমলগঞ্জ, জেলা- মৌলভীবাজার এবং ৫। জুবায়ের মিয়া (২৮) পিতা- হাবিব মিয়া, সাং- কালাপুর, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার।

বিজ্ঞপ্তিতে জানা যায়, বগত ২৫ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১২:১০ ঘটিকার সময় ভিকটিম ছাবিয়া বেগম মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন বড়লেখা বাজারস্থ পূবালী ব্যাংক থেকে ৭৫,০০০ টাকা উত্তোলন করে ২ হাজার টাকা আলাদা রেখে বাকি ৭৩,০০০ টাকা ভ্যানেটি ব্যাগে করে নিয়ে যাওয়ার সময় অজ্ঞান পার্টির সদস্যরা ভিকটিমের নাক ও মুখে সংজ্ঞা বিলোপকারী পদার্থ নিক্ষেপ করে। এতে ভিকটিম ছাবিয়া বেগম হিতাহিত জ্ঞান হারিয়ে ফেললে অজ্ঞান পার্টির সদস্যরা ভিকটিমের ব্যাগে থাকা নগদ ৭৩,০০০ টাকা চুরি করে নিয়ে যায়।

উক্ত ঘটনায় ভিকটিমের ছেলে আব্দুল আজিজ বাদি হয়ে বড়লেখা থানায় অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে একটি চুরি মামলা দায়ের করেন। বড়লেখা থানার মামলা নং-১০/১৪০, তারিখ-২৬ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ, ধারা- ৩২৮/৩৭৯ পেনাল কোড-১৮৬০। 
চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। এরই প্রেক্ষিতে আসামিদের আইনের আওতায় আনতে র‍্যাব-৯ চাঞ্চল্যকর এই ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। এরই প্রেক্ষিতে র‍্যাবের একটি টিম
অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে।

র‍্যাব-৯ সিলেট এর সিনিয়র এএসপি মিডিয়া অফিসার আব্দুল্লাহ আল নোমান জানান, গ্রেফতারকৃত আসামিদের পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে  মৌলভীবাজার জেলার বড়লেখা থানায় হস্তান্তর করা হয়েছে এবং যেকোন ধরণের অপরাধের সাথে জড়িতদের গ্রেফতারে র‍্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা ও চলমান অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

একুশে সংবাদ/বিএইচ

Link copied!