AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালের রাজনগর ইউনিয়নে আ. লীগের কর্মী সভা


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
০৮:১১ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
রামপালের রাজনগর ইউনিয়নে আ. লীগের কর্মী সভা

বাগেরহাটের রামপাল উপজেলার ৫ নং রাজনগর ইউনিয়নের আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৫.০০ টায় রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আকরাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিখিল রঞ্জণ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ,  বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় প্রধানমন্ত্রী বেগম হাবিবুন নাহার (এম.পি)।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন,  উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জামিল হাসান জামু, ইউপি চেয়ারম্যান সুলতানা পারভীন (ময়না)।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির,  তপন কুমার গোলদার,  সাবেক ইউপি চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, মোঃ বজলুর রহমান, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স,  উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন,  দক্ষিণ পশ্চিমাঞ্চলের যে সকল উন্নয়ন হয়েছে তা সব কিছু আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে।  বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) ছিল এক সময়ে সন্ত্রাসী জনপদ।  সে সন্ত্রাসী জনপদকে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শান্তির জনপদে রূপান্তরিত করেছে।  সারা দেশের মতো রামপাল মোংলায় ও শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে।

নেতা কর্মীরা মনে করে এ অঞ্চলে বেগম হাবিবুন নাহারের বিকল্প নেই। আবারও  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাবিবুন নাহারকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।

 

একুশে সংবাদ/বিএইচ/এসআর

Link copied!