AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাতাভোগীদের নৌকায় ভোট দেয়ার শপথ


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
০৩:৪৫ পিএম, ১৯ অক্টোবর, ২০২৩
ভাতাভোগীদের নৌকায় ভোট দেয়ার শপথ

ঢাকার ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নে সরকারি ভাতাভোগীদের নৌকায় ভোট দেওয়ার শপথ করিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এমপি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার কুশুরা আব্বাস উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে কুশুরা ইউনিয়নের অন্তর্ভুক্ত ৪০০০ উপকারভোগীদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভায় তিনি শপথ করান।

বেনজীর আহমদ বলেন, আজকে সত্যিই একটা দৃষ্টান্ত স্থাপিত হয়েছে, আওয়ামী লীগ জনগণের পাশে দাড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ঘরহীনদের জন্য ঘরের ব্যবস্থা করেছেন, বিধবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন, বৃদ্ধদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন, অনাহারীর জন্য খাবারের ব্যবস্থা করছেন, শিক্ষার্থীদের জন্য বছরের শুরুতে বইয়ের ব্যবস্থা করেছেন। বাংলাদেশ একটি শান্তির দেশ এই দেশ পরিচালনা করেন শেখ হাসিনা।

তিনি বলেন, বাংলাদেশে যে পরিমাণ সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু আছে, তা বিশ্বের জন্য অনন্য দৃষ্টান্ত। বর্তমান সরকারের আমলেই এসব কর্মসূচি সহায়তায় জনগণের অভাব দূর হয়েছে। ঘরে ঘরে সচ্ছলতা ফিরে এসেছে। যাদের ঘর নেই, তারা আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর পেয়েছেন। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, যেন তিনি সুস্থ থেকে এই সেবা অব্যাহত রাখতে পারেন। আমার জন্যও দোয়া করবেন যেন সুস্থ থেকে আপনাদের সেবা করতে পারি। আবার যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে ধামরাইয়ের উন্নয়ন আরোও বাড়বে।

আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে শপথ পাঠ প্রসঙ্গে বেনজীর আহমদ বলেন, শেখ হাসিনা আপনাদের এত কিছু দিচ্ছেন, আপনারা কী দেবেন? নৌকায় ভোট দেবেন? আমাকে কথা দেন, হাত তুলে বলেন, আমরা সবাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকাকে জয়যুক্ত করব। আমাদের পরিবারের সবাই মিলে স্বাধীনতার পক্ষ থেকে নৌকার জন্য কাজ করে যাবো।

কুশুরা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবির, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ/এসআর

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!