AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষ, ১৫ মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
ভৈরব উপজেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৪:২০ পিএম, ২৩ অক্টোবর, ২০২৩
ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষ, ১৫ মরদেহ উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম রেল রুটের কিশোরগঞ্জের ভৈরব জংশনের আগে জগন্নাথপুর রেল ক্রসিং এলাকায় দুটি ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

 

সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার সিরাজ-উদ-দৌলা খান গণমধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,  এ দুর্ঘটনায় আরও হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

ভৈরবে যাত্রীবাহী ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের ভয়াবহ সংঘর্ষ, নিহত ৬

রেলওয়ে সূত্র জানিয়েছে, ঢাকা থেকে একটি কন্টেইনারবাহী ট্রেন ভৈরব স্টেশনে প্রবেশ করছিল। তার আগ মুহূর্তে ভৈরব থেকে এগারসিন্দুর ট্রেন ঢাকার দিকে রওনা হয়েছিল। জগন্নাথপুর রেল ক্রসিং এলাকায় এগারসিন্দুর ট্রেনের শেষের দুই-তিনটি বগিতে কন্টেইনারবাহী ট্রেনের ইঞ্জিন আঘাত করে। মূলত সিগনালিংয়ের কোনো জটিলতার কারণে এমন ঘটেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী ও মালবাহী ট্রেনের ধাক্কায় অন্তত ৫ জন নিহত হয়েছেন। ৩টি বগি লাইনচ্যুত ও অনেকে চাপা পড়েছেন। উদ্ধার কাজ করছে ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্ত কোচগুলোতে অনেকেই আহত অবস্থায় পড়ে আছে।  

dhakapost

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আলিম হোসেন শিকদার বলেন, ভৈরবে যাত্রীবাহী এগারসিন্দুর এক্সপ্রেস গোধূলি ট্রেন ও মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ছয়জন নিহত হয়েছে ও অনেকে আহত হয়েছে। ঘটনার ওই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

 

একুশে সংবাদ/ঢ.প.প্র/জাহা

Link copied!