AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারীতে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা


হাটহাজারীতে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা

হাটহাজারীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। 
 

বুধবার (০১ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম মসিউজ্জামান।
 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলম। 

 

প্রধান অতিথির বক্তব্যে  তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট ও উন্নত দেশ করতে  হরতাল, অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের সাধারন মানুষকে যাতে দূর্ভোগের শিকার হতে না হয় সেদিকে খেয়াল রাখা সচেতন মানুষের দায়িত্ব। স্ব স্ব অবস্থান থেকে আমরা দায়িত্ব পালন না করি তাহলে আমাদেরকে এক সময় জবাব দিতে হবে। প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা ও জনপ্রতিনিধিদের যৌথ ভাবে কাজ করতে হবে।

 

সভায় আইন শৃঙ্খলা বিষয়ের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  ও পৌর প্রশাসক আবু রায়হান, ওসি মোঃ মনিরুজ্জামান,  উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নূরুল আলম বাশেক, মহিলা ভাইস চেয়ারম্যান মোক্তার বেগম মুক্তা, গণমাধ্যমকর্মীদের পক্ষে হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক কেশব কুমার বড়ুয়া, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে সরোয়ার মোরশেদ তালুকদার ও মোঃ আবুল মনসুর, যানবাহন ও পরিবহন নেতা মোঃ শাহাজাহান, মোঃ ইউসুফ  মনা, জাফর আহম্মদ,মোঃ ফারুক, ব্যবসায়ী নেতা শাহ আলম, শফিউল আলম, রেজাউল করিম বাবু, মোঃ সেকন্দর, বেলাল উদ্দিন বিজয় প্রমূখ।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!