AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় এম,পি নিক্সন চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন


Ekushey Sangbad
ভাঙ্গা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
০৯:৩৮ পিএম, ৩ নভেম্বর, ২০২৩
ভাঙ্গায় এম,পি নিক্সন চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

এম,পি নিক্সন চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ উদ্বোধন করেছেন  ফরিদপুর- ৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন।  ৩রা নভেম্বর, শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ডাঃ কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে এ খেলার উদ্বোধন করা হয়েছে । 

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহান শাহ। সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান।

 

এ খেলার আয়োজন করেন ভাঙ্গা উপজেলা পরিষদ।  সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নিক্সন চৌধুরীর ভাঙ্গা উপজেলার নেতাকর্মী। 

 

উদ্বোধনী দিনে যে দুটি দল অংশ গ্রহণ করেছেন তারা হচ্ছেন -  ইলিয়াস আহম্মেদ চৌধুরী স্মৃতি সংসদ, শিবচর ও জান্নাত টোকিও স্কয়ার একাডেমি দল, ঢাকা। 
 

এদিকে ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নে ৫৮ নং তুজারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তুজারপুর পল্লী উন্নয়ন সংঘের উদ্যোগে আরেকটি প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট খেলা ইতিমধ্যে শুরু হয়েছে। পল্লী উন্নয়ন সংঘের সভাপতি মাকসুদ আহমেদ গোলাম মাওলা, সাধারণ সম্পাদক অহিদ ভূঁইয়ার নেতৃত্বে এই খেলা শুরু হয়েছে। 

 

সার্বিক তত্ত্বাবধানে রয়েছে জুয়েল মাতুব্বর ও মঞ্জু ভূঁইয়া। শুক্রবার বিকেলে যে দুটি দল অংশগ্রহণ করেছেন তারা হচ্ছেন- শরিফুল মাতুব্বর একাদশ ও রনি ভূঁইয়া একাদশ।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!