AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল


রামপালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বাগেরহাটের রামপালে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ রামপাল উপজেলা শাখার নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১.০০ টায় রামপাল সরকারি কলেজ চত্ত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক শেখ সাদী বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলটি রামপাল কলেজ থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার কলেজে  এসে শেষ হয়। মিছিল থেকে অবরোধ ও নাশকতার বিরুদ্ধে নানা স্লোগান দেওয়া হয়। এরপর কলেজ গেটের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তারা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং নাশকতা প্রতিরোধে ছাত্রলীগের রাজপথে থাকার ঘোষণা দেওয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা কল্লোল বিশ্বাস, শেখ আল আমিন, শেখ রুশাদ হোসেন অনিক, পারভেজ জ্যেতি, আয়াজ শিকারী, মো. কাবির হোসেন, মো. ওসমান গণি শেখ, মো. মানিক শেখ, অতীপ মন্ডল, শেখ ইতু প্রমুখ।

উল্লেখ্য আগামী ১৩ ই নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খুলনার ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। সে জনসভাকে সফল করার লক্ষ্যে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করেন বক্তারা।

 

একুশে সংবাদ/ম.জ.প্র/জাহা

Link copied!