AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে ১২ শত রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৬:৪৯ পিএম, ১০ নভেম্বর, ২০২৩
ফরিদপুরে ১২ শত রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

ফরিদপুরে অসহায় হতদরিদ্র ১২শত রোগীকে নিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১০ নভেম্বর) সকালে জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী চেয়ারম্যান বাড়িতে এ মেডিকেল ক্যাম্পটি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হরিদাস চন্দ্র, উপজেলা যুব মহিলালীগের সভাপতি  রিক্তা আক্তারসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। জেলা সিভিল সার্জনের মেডিকেল অফিসার ডা. আলামিন সরোয়ার।

আওয়ামী লীগ নগরকান্দা উপজেলা শাখার আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করতে গিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, এই অঞ্চলের হতদরিদ্র মানুষ যারা অর্থের অভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছিল তাদের কথা চিন্তা করেই এ চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। হতদরিদ্র মানুষের শুধু চিকিৎসা সেবাই নয়, এ ক্যাম্প থেকে রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ প্রদান করা হচ্ছে।

আওয়ামীলীগ সরকারের আমলেই চিকিৎসার মান উন্নয়ন হয়েছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন পর্যন্ত ফরিদপুর -২ আসনের জনগনের জন্য কাজ করে যাবো। তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, আমার দল বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি।  আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবে।

ফ্রি মেডিকেল ক্যাম্পে নগরকান্দা উপজেলার ১২শত রোগীকে পরীক্ষার মাধ্যমে রোগ নির্ণয় করে বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়। পরে আগত ব্যক্তিদের মাঝে বিনামূল্যে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!