AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাগরে মাছ ধরতে গিয়ে একমাস ধরে নিখোঁজ ১৭ জেলে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:১৫ এএম, ১৮ নভেম্বর, ২০২৩
সাগরে মাছ ধরতে গিয়ে একমাস ধরে নিখোঁজ ১৭ জেলে

সাগরে মাছ ধরতে গিয়ে এক মাসেরও বেশি সময় ধরে ট্রলারসহ নিখোঁজ রয়েছেন ১৭ জেলে। কক্সবাজারের খুরুশকুল থেকে সাগরে মাছ ধরতে গিয়েছিলেন তারা। সন্ধান চেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে ধরনা দিয়ে মিলছে না ফল। উৎকণ্ঠায় দিন কাটছেন স্বজনরা।

মাছ ধরতে গিয়ে একমাত্র সন্তান মোহাম্মদ খোকনের খোঁজ নেই মাসখানেক। সাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ছেলের সন্ধান চান ধলু বিবি। নাতনিকে নিয়ে অসহায় ও অভাব অনটনে দিন কাটছে তাঁর।

ধলু বিবি বলেন, সাগরে যাওয়ার সময় আমাকে বলেছিল, মা আমার জন্য দোয়া করিও। আমার সন্তানকে দেখে রাখিও। ট্রলারে গেলে খোকন প্রতিদিন আমাকে ফোন করে। কিন্তু সেদিন আমাকে ফোন করেনি।

তিন মাসের অন্তঃসত্ত্বা হাবিবা আকতার। মাস পেরিয়ে গেলেও সাগরে মাছ ধরতে যাওয়া স্বামী নাছির উদ্দিন ফিরে আসেনি। কক্সবাজার শহরের খুরুশকুল গ্রামের খোরশেদ আলমের মালিকানাধীন এফবি রামিম নামে একটি ট্রলারে করে মাছ ধরতে গিয়ে ১৭ জেলে নিখোঁজ হন।

মাঝিমাল্লাসহ ট্রলার হারিয়ে নিঃস্ব ট্রলার মালিক খোরশেদ আলমও। ট্রলারের সন্ধানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে ধরনা দিয়েছেন তিনি। নিখোঁজ জেলে ও ট্রলারের সন্ধানে সহায়তার কথা জানায় মৎস্য বিভাগ।

কক্সবাজার জেলা মৎস্য কর্মকতা মো. বদরুজ্জামান জানান, ঘটনার বিষয়ে জানিয়ে থানায় জিডি করা হয়েছে। নৌবাহিনী, কোস্ট গার্ড সবার কাছেই এ বিষয়ে জানানো হয়েছে। তবে এখনও কোনো খবর পাওয়া যায়নি।

একুশে সংবাদ/এএইচবি/এসআর

Link copied!