AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২ লাল কার্ড ও ৩ হলুদ কার্ডের ম্যাচে রিয়েল সিপিএ নেটওয়ার্কের জয়


২ লাল কার্ড ও ৩ হলুদ কার্ডের ম্যাচে রিয়েল সিপিএ নেটওয়ার্কের জয়

"খেলাধুলায় বাড়ে বল মাদক ও মোবাইল গেম ছেড়ে খেলতে চল" স্লোগানে পাবনার ভাঙ্গুড়ায় বড়াল আদর্শ যুব সমাজের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার ঐতিহাসিক বড়াল ব্রীজ ফুটবল খেলার মাঠে এবারের টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মাঠে অশোভন আচরণ কিংবা প্রতিপক্ষ ফুটবলারকে কড়া ট্যাকল করে লাল কার্ড দেখার নজির রয়েছে। বৃহস্পতিবার টুর্নামেন্টের ফাইনালে ম্যাচ চলাকালীন খেলোয়াড় নিয়ম বহির্ভূত কাজ করায় দুটি লাল কার্ড ও তিনটি হলুদ কার্ড দেখান প্রধান ম্যাচ রেফারি বি. এম ছানাউল্লাহ।

রিয়েল সিপিএ নেটওয়ার্ক ফুটবল একাদশের একজন ও জাহিদ ফুটবল একাদশের একজন করে মোট দুই খেলোয়াড়কে লাল কার্ড দেখানো হয়। লাল কার্ডের মতো উভয় পক্ষের খেলোয়াড়রাও তিনটি হলুদ কার্ড দেখেন।

খেলা চলাকালীন দ্বিতীয় হলুদ কার্ড দেখায় স্বাভাবিকভাবেই মাঠ ছাড়তে হয় তাদের। উভয় খেলোয়াড়-ই ম্যাচ রেফারির সিদ্ধান্ত মাথা পেতে নিয়ে মাঠ ছেড়ে চলে যান ড্রেসিংরুমে।

তবে এ দিন দুই লাল কার্ড ও তিন হলুদ কার্ডের ম্যাচে কোন সমালোচনার মুখে পড়েননি ম্যাচ রেফারি বি. এম ছানাউল্লাহ। সমালোচনার পরিবর্তে নিয়ম অনুযায়ী কার্ড ব্যবহার করায় প্রশংসিত হয়েছেন তিনি। 

টুর্নামেন্টের হাড্ডাহাড্ডি ফাইনালে জাহিদ ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হয় রিয়েল সিপিএ নেটওয়ার্ক ফুটবল একাদশ। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

জানা যায়, বি. এম ছানাউল্লাহ বিপিএড ও এমপিএড সম্পন্ন করে বর্তমানে পাবনা জেলা রেফারি এসোসিয়েশনের রেফারি হিসাবে দায়িত্ব পালন করছেন।

ফুটবল টুর্নামেন্টের আয়োজক কমিটির সভাপতি বি. এম শহিদুল ইসলাম একুশে সংবাদ. কমকে জানান, এলাকায় খেলোয়াড়দের নিয়ে প্রতিবছর এই আয়োজন করা হচ্ছে। তরুণ ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় জহুরুল ইসলাম, ইমন, সুমন, আশিক, সিহাব, সাকিবুল ও শান্ত টুর্নামেন্টের উদ্যোগ  নেয়। খেলা চলাকালে দর্শনার্থীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

একুশে সংবাদ/এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!