AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেতৃত্ব দিতে আসিনি; আপনাদের সেবা করতে এসেছি : রুমানা আলী টুসি


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৭:০২ পিএম, ৩০ নভেম্বর, ২০২৩
নেতৃত্ব দিতে আসিনি; আপনাদের সেবা করতে এসেছি : রুমানা আলী টুসি

গাজীপুর-৩ (শ্রীপুর-ভাওয়ালগড়-পিরুজালী-মির্জাপুর) আসেনে ছোট বোন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সংরক্ষিত আসনের এমপি অধ্যাপিকা রুমানা আলীর টুসির পক্ষে মনোনয়ন জমা দিয়েছেন বড় ভাই অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনে সহকারী রিটার্নিং আফিসার তরিকুল ইসলামের কাছে মনোনয়ন জমা দেন। এসময় শ্রীপুর উপজেলা চেয়ারম্যন, শ্রীপুর পৌরসভার মেয়রসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন জমা দেওয়া উপলক্ষ্যে সকাল থেকে শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকা, ভাওয়ালগড়, পিরুজালী এবং মির্জাপুর থেকে নেতাকর্মীরা অধ্যাপিকা রুমানা আলীর টুসির বাবা প্রয়াত এমপি, সাবেক মন্ত্রী প্রয়াত অ্যাডভোকেট রহমত আলীর শ্রীপুর ভবন ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জড়ো হতে থাকে। এসময় শ্রীপুর পৌর শহরে নৌকা মার্কার ¯েøাগানে জনসমুদ্রে পরিণত হয়।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে অধ্যাপিকা রুমানা আলী টুসি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীসহ নির্বাচনী এলাকার ভোটারদের প্রতি নৌকায় ভোট চান এবং সকল শেণী পেশার জনগনের দোয়া চান। তিনি বলেন, আপনাদের ভালোবাসা আমার বড় পাওয়া। আমি নেতৃত্ব দিতে আসিনি, আপনাদের সেবা করতে এসেছি। আমার বাবা আপনাদের ভালোবাসার মানুষ প্রয়াত অ্যাডভোকেট রহমত আলী আমৃত্যু আপনাদেও সেবা কওে গেছেন। তাই আপনাদের কাছে চাওয়া বাবার মতো আমাকেও আপনাদের সাথে থাকার এবং সেবা করার সুযোগ দিন। আপনাদের সমর্থনে নৌকা প্রতীকে বিজয়ী হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আবারো নৌকা মার্কায় ভোট চান। নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

তিনি আরো বলেন, নৌকা হচ্ছে আমাদের আবেগ ও অনুভূতির জায়গা। অনুভূতিতে কেউ আঘাত করলে কারও সহ্য হয় না। আমার ভাবতে অবাগ লাগে সে (স্বতন্ত্র প্রার্থী) এক সময় নৌকা নিয়ে আসছিল। নৌকা ও দলকে আমরা কতটুকু ভালোবাসি তা প্রমাণ করতে স্বতন্ত্র প্রার্থীর উদ্দেশ্যে বলেন, নেতাকর্মী ও নৌকার প্রতি ভালোবাসার মানুষকে নৌকার বিরুদ্ধে নির্বাচন করার প্র্যাকটিস শিখাবেন না। নৌকার বাইরে নির্বাচন করবেন না। নৌকা প্রতীক নিয়ে আপনিও আবার আসতে পারেন। তখন বিবেক কে কী উত্তর দিবেন, দলের কাছেই বা কী উত্তর দিবেন?

শ্রীপুর পৌরসভার মেয়র আনিসুর রহমানের সভাপতিত্বে ও শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম মন্ডল বুলবুলের পরিচালনায় বক্তব্য রাখেন অধ্যাপিকা রুমানা আলীর টুসির বড় ভাই গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকনসহ শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

একুশে সংবাদ/বিএইচ

Link copied!