AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
নরসিংদী-৩ (শিবপুর) আসন

আ‍‍`লীগের মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খানের মনোনয়ন পত্র দাখিল


Ekushey Sangbad
মাহবুব খান, শিবপুর, নরসিংদী
১১:৪৭ এএম, ১ ডিসেম্বর, ২০২৩
আ‍‍`লীগের মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খানের মনোনয়ন পত্র দাখিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ শিবপুর আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, সাবেক সংসদ সদস্য শহীদ রবিউল আউয়াল খান কিরণের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান তার মনোনয়ন জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে সহকারী রিটানিং কর্মকর্তা ও শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মোঃ সজীব এর কাছে এ মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুহসীন নাজির, সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল,সহ-সভাপতি আজিজুর রহমান খান,স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) তাপসী রাবেয়া, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ খোকন ভূঁইয়াসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে মনোনয়ন জমাদান উপলক্ষে  উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলের সভাপতি মহাসিন নাজিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল আলম ভূঁইয়া রাখিলের সঞ্চালনায় আলোচনা সভা,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন আ‍‍`লীগের মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান,প্রার্থীর মাতা জেলা আ‍‍`লীগ নেত্রী রুবিয়া কিরণসহ জেলা ও উপজেলা আ‍‍`লীগের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!