AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকার কেরানীগঞ্জ সড়ক দুর্ঘঠনায় মটরবাইক চালক নিহত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:৫০ পিএম, ১৪ ডিসেম্বর, ২০২৩
ঢাকার কেরানীগঞ্জ সড়ক দুর্ঘঠনায় মটরবাইক চালক নিহত

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া যাত্রী ছাউনির সামনে মনিরুল ইসলাম (৩৬ বছর) বয়সি এক যুবক নিহত হয়েছে। 

এ ঘটনায় সুজন  মিয়া(২৬ বছর ) বয়সি বাইক আরোহি এক যুবক আহত হয়েছে তার অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন চিকিৎসক।

বৃহস্পতিবার( ১৪ডিসেম্বর) বিকেল চারটার দিকে এদুর্ঘটনা ঘটে। পরে পথচারীরা উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মনিরুলকে সন্ধা সারে ৫ টার দিকে মৃত ঘোষনা করেন ও সুজন মিয়াকে ভর্তি রাখা হয়েছে।

নিহতকে( ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী মামুন খান জানান। আজ বিকেলে আমরা দুই বন্ধু বাইক যোগে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর একটি অনুষ্ঠান যাওয়ার পথে দ: কেরানীগঞ্জের ইকুরিয়া যাত্রী ছাউনির সামনে দুইজন যুবক কে,পড়ে থাকতে দেখি পাশেই তাদের একটি বাইক পরেছিল। পরে  আমরা তাদের উদ্ধার করে পিকআপ ভ্যানে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক মনিরুলকে মৃত্যু ঘোষণা করেন এবং সুজন মিয়াকে ভর্তি দেন।

সন্ধ্যা সাতটার দিকে নিহতের চাচা ফিরোজ মিয়া জরুরি বিভাগের সামনে ভাতিজা মনিরুলের মরদেহ টলির উপর দেখে কান্নায় ভেঙে পড়েন। তিনি জানান, আমার ভাতিজা বিল্ডিং কনস্ট্রাকশনের ঠিকাদারি ব্যবসা করতেন। তার ধোলাইপাড় জুরাইন এবং মাদারীপুর এলাকায় বিল্ডিং এর কাজ চলছে

 তিনি সকালে বের হয়ে মাদারীপুর তার সাইটে যান, পরে মাদারীপুর থেকে ঢাকায় ফেরার পথে কেরানীগঞ্জে এ দুর্ঘটনার কবলে পড়ে, তাকে কোন গাড়ি আঘাত করেছে কিনা বা নিজেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে কিনা তা আমরা বলতে পারিনা।

তিনি আরও বলেন, নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলার, বোরহান উদ্দিন থানার,  কুড়ালিয়া গ্রামের মোঃ শহীদ মিয়ার ছেলে। বর্তমানে ধোলাইপাড় হাই স্কুল সংলগ্ন স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া বাসায় থাকতেন। দুই সন্তানের জনক ছিলেন তিনি এবং তার দুই স্ত্রী তিন ভাই এক বোন সে ছিল মেঋ।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুবিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা কে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!