AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে ডিসির রেকর্ডরুমে চুরির ঘটনায় গ্রেপ্তার ৫


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০১:৩৩ পিএম, ২১ ডিসেম্বর, ২০২৩
ফরিদপুরে ডিসির রেকর্ডরুমে চুরির ঘটনায় গ্রেপ্তার ৫

ফরিদপুর জেলা প্রশাসকের রেকর্ডরুমের ১২টি ল্যাপটপ কম্পিউটার ও একটি মোবাইল ফোন চুরির ঘটনায় পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার করা আসামিরা হলেন— সুলতান মুন্সি (২৬), সাহিদুল শেখ (২২), পারভেজ শেখ (২২), মো. লিয়ন শেখ (৩০) ও শামীম খান (৩০)।

ফরিদপুর পুলিশ সুপার মো. শাহজাহান জানান, ১৭ ডিসেম্বর রাতে জেলা প্রশাসকের রেকর্ডরুমের (মহাফেজখানা) দরজার তালা ও কড়া ভেঙ্গে চোর প্রবেশ করে। সেখান থেকে ডেল কোম্পানির ১২টি ল্যাপটপ কম্পিউটার ও একটি স্যামসাং মোবাইল ফোন চুরি করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। পরে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি চুরির মামলা হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তার করা হয় ও চুরি হওয়া মালামাল জব্দ করা হয়।

মো. শাহজাহান আরও জানান, গতকাল বুধবার সন্ধ্যায় শহরের গৃহলক্ষ্মীপুর থেকে সুলতান মুন্সি ও পারভেজ শেখকে গ্রেপ্তার করা হয়। পারভেজের হেফাজত থেকে একটি চোরাই ল্যাপটপ কম্পিউটার উদ্ধার করা হয়। সুলতান মুন্সির স্বীকারোক্তি অনুযায়ী তার বাসা থেকে চারটি ল্যাপটপ, একটি মোবাইল ফোন, চোরাই কাজে ব্যবহৃত একটি সেলাই রেজ, একটি লোহার হাতুড়ি‌ ও একটি লোহার রড উদ্ধার করা হয়। তাদের তথ্য অনুযায়ী অপর আসামী সাহিদুল শেখকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তার হেফাজত থেকে একটি ল্যাপটপ কম্পিউটার উদ্ধার করা হয়। এরপর আসামি লিয়নকে আলীপুর এলাকা থেকে গ্রেপ্তার ও তিনটি ল্যাপটপ উদ্ধার করা হয়। রাজবাড়ী গোয়ালন্দঘাট থানা এলাকা থেকে আসামি শামীমকে গ্রেপ্তার ও দুটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, গ্রেপ্তার করা আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে। তিনি আরো বলেন, বুধবার (২০ ডিসেম্বর) রাতে তাদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।


একুশে সংবাদ/স.চ.প্র/জাহা

 

Link copied!