AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানিকগঞ্জ- ২: গণসংযোগে দুর্গম চরাঞ্চলে ঈগল প্রতীকের প্রার্থী চঞ্চল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০৪:৫৯ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২৩
মানিকগঞ্জ- ২: গণসংযোগে দুর্গম চরাঞ্চলে ঈগল প্রতীকের প্রার্থী চঞ্চল

দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে চমক দেখাতে পারেন মানিকগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সাহাবুদ্দিন আহমেদ চঞ্চল। তাঁর পিতা ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নৌকা-ধানের শীষ প্রতীকের প্রার্থীদের পরাজিত করে সংসদ সদস্য হয়েছিলেন।

এর আগে তিনি দীর্ঘসময় উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। প্রয়াত পিতার পথ ধরেই এবারের নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হয়েছেন হরিরামপুর উপজেলার একক প্রার্থী সাহাবুদ্দিন আহমেদ চঞ্চল। স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এই কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার রয়েছে নানা পরিকল্পনা।

মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর ও সদরের তিন ইউনিয়ন) আসনে গণসংযোগে থেমে নেই স্বতন্ত্র প্রার্থীর। তিনি ভোর হতে গভীর রাত পর্যন্ত কর্মী-সমর্থকদের সাথে নিয়ে ছুটে চলছেন ভোটারদের দুয়ারে-দুয়ারে।

গ্রাম,পাড়া-মহল্লা ও হাট-বাজারের পাশাপাশি জনসমাগম স্থানগুলোতে ছুটে চলছেন স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক এর সাহাবুদ্দিন আহমেদ চঞ্চল। ইতিমধ্যে সংসদীয় আসনের পদ্মা নদী বেষ্টিত দুর্গম চরাঞ্চলে তিন ইউনিয়ন আজিমনগর, লেছড়াগঞ্জ ও সুতালড়ীতে গণসংযোগ করেন।

চরাঞ্চলের মানুষ সাহাবুদ্দিন আহমেদ চঞ্চলকে ব্যাপকভাবে সাড়াও দিয়েছেন। স্থানীয় এলাকাবাসী তাদের নানা সমস্যার কথা তুলে ধরছেন।

তিনি সংসদ নির্বাচিত হলে নির্বাচনের জয়ের পরে যেন তাদের এলাকার সমস্যা সমাধান করবেন এমনই অঙ্গীকার আদায় করে নিচ্ছেন ভোটাররা। সাহাবুদ্দিন আহমেদ চঞ্চল ভোটারদের আশ্বস্ত করে জানান, তিনি নির্বাচিত হলে এলাকার সকল সমস্যার সমাধান করার চেষ্টা করবেন।


একুশে সংবাদ/স.খ.প্র/জাহা

Link copied!