AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৭ জানুয়ারি পর্যন্ত ঈগল প্রতীক পাহারা দিয়ে রাখুন, আপনাদের সারা জীবন পাহারা দিয়ে রাখব-মহারাজ


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
১১:১৬ এএম, ২৯ ডিসেম্বর, ২০২৩
৭ জানুয়ারি পর্যন্ত ঈগল প্রতীক পাহারা দিয়ে রাখুন, আপনাদের সারা জীবন পাহারা দিয়ে রাখব-মহারাজ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোট কিছু দলকে নৌকা ধার দিয়েছেন বলে মন্তব্য করেছেন পিরোজপুর-২ আসনের হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী মো. মহিউদ্দীন মহারাজ। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে কুড়িয়ানা আর্য সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক উঠান বৈঠকে তিনি এ মন্তব্য করেন। এই আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন জাতীয় পার্টির (জেপি‍‍`র) চেয়ারম্যান  আনোয়ার হোসেন মঞ্জু।

মো. মহিউদ্দীন মহারাজ বলেন, জননেত্রী শেখ হাসিনা ছোট ছোট কিছু দলকে নির্বাচনে অংশগ্রহণ করানোর জন্য নৌকা ধার দিয়েছেন। এখানে নৌকা পেয়েছেন জাতীয় পার্টির (জেপি) সাইকেল দল। আগামী ৭ জানুয়ারির পর তারা আর নৌকা থাকবে না। সামনে তারা আর নিজেদের নৌকার লোক দাবি করতে পারবে না।

মহিউদ্দীন মহারাজ আরও বলেন, এই ঈগল প্রতীক জননেত্রী শেখ হাসিনার সমর্থিত প্রতীক। আর তিনি নৌকা ধার করে এনে নির্বাচন করছেন। তাই ধার করা নৌকাকে আপনারা ভোট দেবেন না। কারণ নির্বাচনের পর তারা আর নৌকা থাকবে না। তখন তারা হয়ে যাবে সাইকেল। আমার ঈগল ঠিকই নৌকা হয়ে যাবে। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনাদের ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হবো। তাই আপনারা আগামী 

৭ জানুয়ারি পর্যন্ত আমার ঈগল প্রতীক পাহারা দিয়ে রাখুন; আমি আপনাদের সারা জীবন পাহারা দিয়ে রাখব।

স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দীন মহারাজ পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান । তিনি আসন্ন সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (কাউখালী, ভান্ডারিয়া ও নেছারাবাদ) আসন থেকে নৌকার মনোনয়নপ্রত্যাশী ছিলেন। নৌকা না পেয়ে তিনি এ আসন থেকে স্বতন্ত্র হিসেবে ঈগল প্রতীকে প্রার্থী হয়েছেন।

আটঘর কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, নেছারাবাদ উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নার্গিস জাহান, নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান সাইদ, সোহাগদল ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, সমুদয়কাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সবুর তালুকদার, নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. এ কে এম শহিদুল ইসলাম রিপন প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!