AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
জাতীয় সমাজসেবা দিবস

মৌলভীবাজারে ৬ লক্ষ ৮০ হাজার টাকার চেক বিতরণ ও ঝুঁকিপূর্ণ ৬ শিশুকে শীত সামগ্রী প্রদান


মৌলভীবাজারে ৬ লক্ষ ৮০ হাজার টাকার চেক বিতরণ ও ঝুঁকিপূর্ণ ৬ শিশুকে শীত সামগ্রী প্রদান

জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে মৌলভীবাজারে ‍‍`সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ‍‍` এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়। 

র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। র‌্যালী পরবর্তীতে মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুমন দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো: হাবিবুর রহমান। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম আ্যান্ড অপস্) মো: সারোয়ার আলম, জেলা প্রতিবন্ধি বিষয়ক কর্মকর্তা চন্দন কুমার পাল, বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক মোসাহিদ আহমেদ চুন্নু, জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ ছায়েফ উদ্দিন প্রমূখ। 

জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, সভায় আর্থিক সহায়তা হিসেবে ১ শত ৬৬ জনকে ৬ লক্ষ ৮০ হাজার টাকার চেক এবং ৬ জন ঝুঁকিপূর্ণ শিশুকে শীত সামগ্রী বিতরণ করা হয়েছে। 

অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামসহ অতিথিরা চেক ও শীত সামগ্রি তুলে দেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!