AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাইস মিলের বয়লার বিস্ফোরণে মা-মেয়েসহ নিহত ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
১১:০৯ এএম, ৪ জানুয়ারি, ২০২৪
রাইস মিলের বয়লার বিস্ফোরণে মা-মেয়েসহ নিহত ৩

ঠাকুরগাঁও সদর উপজেলায় একটি রাইস মিলের বয়লার বিস্ফোরণে মা–মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ বিস্ফোরণে আহত হয়েছেন আরও দুজন। নিহতেরা হলেন- দাসপাড়া এলাকার সাগরের স্ত্রী দীপ্তি রানী (৪০) ও তাঁর মেয়ে পূজা (৮) এবং উমাকান্তের ছেলে পলক (৯)। আহতরা হলেন- সাগর ও নিখিল। তারা সবাই তাদের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন।

বৃহস্পতিবার সকাল ৯টায় সদর উপজেলার রহমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে স্থানীয় ব্যবসায়ী সাইদুর রহমানের রাইস মিলের শ্রমিকেরা ধান সিদ্ধ করার জন্য বয়লারের স্টিম তোলেন। শ্রমিকেরা বয়লার বন্ধ রেখে অন্য কাজে গেলে অতিরিক্ত চাপে বিস্ফোরিত হয়ে বয়লার দাসপাড়ায় গিয়ে পড়ে। এ সময় বাড়ির বাইরে থাকা দীপ্তিদের ওপর গিয়ে পড়লে তাদের দেহগুলো খণ্ড-বিখণ্ড হয়ে যায়। এ ঘটনার পর থেকে রাইস মিলের মালিক সাইদুর রহমান ও শ্রমিকদের খুঁজে পাওয়া যায়নি।

স্থানীয়দের অভিযোগ, ঠাকুরগাঁও–বালিয়াডাঙ্গী মহাসড়ক সংলগ্ন দাসপাড়া এলাকায় স্থানীয় ব্যবসায়ী সাইদুর রহমান রাইস মিলটি চালু করেন। মিল চালুর আগে স্থানীয়রা এতে বাধা দেয়।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) উত্তম কুমার পাঠক বলেন, ‘ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। জড়িতদের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

একুশে সংবাদ/এসআর

Link copied!