AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুর-৪ ভোটকেন্দ্রে পৌঁছাল সরঞ্জাম


Ekushey Sangbad
মো: রোকনুজ্জামান, সদরপুর, ফরিদপুর
০৪:৪৮ পিএম, ৬ জানুয়ারি, ২০২৪
ফরিদপুর-৪ ভোটকেন্দ্রে পৌঁছাল সরঞ্জাম

ফরিদপুর-৪ আসনের ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন তিন উপজেলার প্রান্তিক ও দুর্গম চরাঞ্চলের মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের একদিন আগেই সকল ভোটকেন্দ্রে ব্যালট পেপার ব্যতীত বাকি সরঞ্জাম পৌঁছে গেছে।

শনিবার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় উপজেলা পরিষদ থেকে এসব সরঞ্জাম নিয়ে যান প্রত্যেক কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও দায়িত্বরত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সরঞ্জাম বিতরণ ও কেন্দ্রে পৌঁছাতে কোন রকম সমস্যার সম্মুখিন হতে হয়নি।

সকাল ১০ টা থেকে সরঞ্জাম বিতরণ শুরু হয়। ব্যালট পেপার ইসির নির্দেশনা অনুযায়ী রোববার সকালে কেন্দ্রে পৌঁছাবে। ভোর চারটা থেকে একই স্থান থেকে ব্যালট পেপার বিতরণ করা হবে। স্ব স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তা কেন্দ্রে নিয়ে যাবেন। নির্বাচনের সার্বিক পরিস্থিতি ভাল কোন ধরনের সহিংসতা কিংবা অপ্রীতিকর ঘটনা ঘটেনি জানিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তারা।

আইনশৃঙ্খলা বাহিনী প্রতিটা কেন্দ্রে পাহাড়ায় থাকবেন। টহলে থাকবেন বিজিবি, র‌্যাব, পুলিশ। চারদিকে থাকবে গোয়েন্দা নজরদারী। যে কোন পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত। নির্বাচন ঘিরে সদরপুর উপজেলায় রয়েছে সাংবাদিকরা নিবিড় পর্যবেক্ষনে বলে জানিয়েছে উপজেলা প্রেসক্লাব সভাপতি ও যায়যায়দিন প্রতিনিধি মোঃ সাব্বির হাসান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!