AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়া প্রেস ক্লাবের নতুন কমিটির যাত্রা শুরু; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা


Ekushey Sangbad
ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি, পাবনা
১০:৩৫ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
ভাঙ্গুড়া প্রেস ক্লাবের নতুন কমিটির যাত্রা শুরু; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

পাবনার ভাঙ্গুড়া প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি রায়হান আলী সভাপতি ও দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি মাসুদ রানা সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছেন।  

ভাঙ্গুড়া প্রেস ক্লাবের ১৪ সদস্যের এই কমিটি সোমবার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন নতুন কমিটির সকল সদস্য।

এর আগে সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ ও নতুন কমিটি গঠনের নির্বাচন কমিশনারের দায়িত্বপ্রাপ্ত মোঃ শহীদুজ্জামান তরুণ গতকাল রোববার সন্ধ্যায় এই নতুন কমিটি ঘোষণা করেন। আগামী দুই বছর এই নতুন কমিটি দায়িত্ব পালন করবেন।

নতুন এই কমিটির উপদেষ্টা সাবেক সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বাবলু। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দিন সরদার, সহ-সভাপতি দৈনিক কালবেলার প্রতিনিধি প্রভাষক মোঃ আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মানিক হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি সিরাজুল ইসলাম আপন, কোষাধ্যক্ষ দৈনিক জবাবদিহির প্রতিনিধি আবুল ফারাহ সিদ্দিকী মিনু ও দপ্তর সম্পাদক দৈনিক যুগান্তরের প্রতিনিধি শাহিবুল ইসলাম পিপুল।

নতুন এ কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি অধ্যক্ষ বদরুল আলম বিদ্যুৎ, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি ইকবাল হোসেন, বাংলাদেশ বুলেটিনের প্রতিনিধি মামুনুর রশিদ ও দৈনিক খবর পত্রের প্রতিনিধি গোলাম রাব্বি।

আজ সোমবার সন্ধ্যায় ভাঙ্গুড়া প্রেস ক্লাবে নতুন কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, আগের কমিটির সভাপতি ও সম্পাদকসহ সংখ্যাগরিষ্ঠের মতামতের ভিত্তিতে গত ১৮ জানুয়ারি প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত করা হয়। এরপর ওই কমিটির সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিনকে আহ্বায়ক করে ৩ সদস্যের এডহক কমিটি গঠন করা হয়।

এডহক কমিটি উপজেলার সকল সংবাদ কর্মীদের নিয়ে বিশেষ মিটিংয়ের আয়োজন করেন। মিটিংয়ে উপস্থিত সংবাদকর্মীদের কণ্ঠ ভোটের মাধ্যমে নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্য পদে প্রার্থী নির্বাচিত হন।


একুশে সংবাদ/শ.স.প্র/জাহা
 

Link copied!