AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলফাডাঙ্গায় বস্তাবন্দী জীবিত মানুষ উদ্ধার


আলফাডাঙ্গায় বস্তাবন্দী জীবিত মানুষ উদ্ধার

 সনতচক্রবর্ত্তীফরিদপুরের  আলফাডাঙ্গা পৌর এলাকা থেকে বস্তাবন্দী অবস্থায় লোহাগড়া পল্লি চিকিৎসককে উদ্ধার করেছে পুলিশ। 

 মঙ্গলবার (২৩.১.২৪) সকাল সাতটার দিকে পৌরসভার নওপাড়া বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম  মহিলা কলেজের পঞ্চিম পাশে ডোবা থেকে  তাঁকে উদ্ধার করা হয়। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে ভর্তি করা হয়।

উদ্ধার হওয়া মৃত সাইদ আহমেদ ছেল নাজিম উদ্দিন (৫৫) বাড়ি  লোহাগড়া পৌরসভা ৮ নং ওয়ার্ডে মশাগুনি গ্রামে। তিনি লোহাগড়ায় পল্লী চিকিৎসক হিসাবে কাজ করেন। গত শুক্রবার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, খেজুর গাছি হালিম গাছ কাটতে এসে ডোবার পাশে পড়ে থাকা বস্তা দেখতে পেয়ে কাছে গেলে গোঙানির শব্দ শুনতে পান। বস্তা খুলে ভেতরে জীবিত মানুষ দেখতে পায়।পরে স্হানীরা এগিয়ে আগুন জ্বালিয়ে শরীরে তাপ ও ৯৯৯ এ পুলিশকে ফোন দেয়। 

আলফাডাঙ্গা থানার এএসআই শামিম আহমেদ বলেন, সকালে স্হানীয়রা ৯৯৯ এ ফোন দিলে ঘটনা স্হল থেকে উদ্ধার করি। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং স্বজনদের খবর দেওয়া হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার থেকে নিখোজ ছিলেন  ও শনিবার থানায় অভিযোগ হয়েছে।পরে ব্যবরিত মোটর সাইকেল ছত্রাগ্রামে পুলিশের মাধ্যেমেে পাওয়া গিয়েছে।

 হাসপাতালে নাজিম উদ্দিন  সঙ্গে কথা হলে তিনি বলেন, আমার কাছে আড়াই লক্ষ টাকা ছিল এবং আমাকে মারধর করেছে এরপর থেকে তিনি আর কিছুই বলতে পারেনি।

আলফাডাঙ্গ থানার ওসি বলেন,খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে,উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। স্বজনদের খবর দেওয়া ও হয়েছে।ঐ থানায় মামলা হবে, তদন্ত করে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!