AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পালিয়ে থেকে শেষ রক্ষা হল না ধর্ষণ ও হত্যা মামলার আসামির


Ekushey Sangbad
কোটচাঁদপুর উপজেলা প্রতিনিধি, ঝিনাইদহ
০৬:২১ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
পালিয়ে থেকে শেষ রক্ষা হল না ধর্ষণ ও হত্যা মামলার আসামির

পালিয়ে থেকে শেষ রক্ষা হল না জীবননগর উপজেলার শিশু ধর্ষণ ও হত্যা মামলার পলাতক আসামি আবুল হোসেনের।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে কোটচাঁদপুর পশু হাসপাতালের সামনের সড়কে দুর্ঘটনার স্বীকার হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পেয়ে জীবননগর থানা পুলিশ আসামি সনাক্ত করে হেফাজতে নিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ আবু সাঈদ।

সংশ্লিষ্ট  সূত্রে জানা যায়, গত ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে মাদ্রাসা ছাত্রী মরিয়ম  খাতুন (১০) ৪ বান্ধবীর সঙ্গে বাড়ির পাশের হাড়িভাঙ্গা মাঠে যায়। এ সময় ধর্ষক আবুল হোসেন শাক তুলে দেবার কথা বলে পাশের ভূট্টা খেতে ডেকে নিয়ে যায়। এরপর প্রথমে তাকে ধর্ষণ করেন। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে তাঁর গলা কেটে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। ঘটনার পর পালিয়ে যান তাঁর ৩ বান্ধবী। খবর দেন মরিয়মের স্বজন ও এলাকাবাসীদের।

এরপর ঘটনাস্থলে এসে বিবস্ত্র গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখেন তাঁর স্বজনরা। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। ওই ঘটনার পর থেকে পালিয়ে ছিলেন আসামি আবুল হোসেন (ফটিক) (২০)।

সে চুয়াডাঙ্গার জীবননগর গয়েশপুর গ্রামের আবু তাহেরের ছেলে। অন্যদিকে মাদ্রাসা ছাত্রী মরিয়ম খাতুন (১০) গোয়ালপাড়া দক্ষিণ মসজিদপাড়ার ভ্যান চালক ইকবাল মন্ডলের মেয়ে।

আজ দুপুরে আবুল হোসেন বাইসাইকেল যোগে কোটচাঁদপুর কলেজবাস্ট্যান্ডে যাচ্ছিল। পথিমধ্যে স্থানীয় পশু হাসপাতালের সামনে সড়কে মটর সাইকেলের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে গুরুতর আহত হন সে। পরে তাঁকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। খবর পেয়ে জীবনগর থানা পুলিশ ছুটে আসেন কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে। সনাক্ত করেন আসামি কে। এরপর হেফাজতে নেন তাকে।

বিষয়টি নিয়ে জীবননগর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আবু সাঈদ বলেন, আবুল হোসেন (ফটিক) জীবনগর থানার শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি। ঘটনার পর থেকে পলাতক ছিলেন। কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এ কমপ্লেক্সে ভর্তি হয়। খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে হেফাজতে নেয়া হয়েছে।

তিনি বলেন, এর আগে সে অন্য একটা মামলার সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। সে মামলায় জেল খেটে মুক্তি পেয়েছেন।


একুশে সংবাদ/স.ক.প্র/জাহা
 

Link copied!