AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে গভীর নলকূপ স্থাপনের কাজ বন্ধ করলো প্রশাসন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৭:৪৪ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
ফরিদপুরে গভীর নলকূপ স্থাপনের কাজ বন্ধ করলো প্রশাসন

ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজে গভীর নলকূপ স্থাপনার কাজ বন্ধ করে দিয়েছে প্রশাসন। রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ইঞ্জিনিয়ারিং কলেজ সরেজমিন পরিদর্শনে গিয়ে অনিয়মের প্রাথমিক সত্যতা পেয়ে জেলা শিক্ষা ও প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আফজাল হোসেন কাজটি বন্ধ করে দেন।

তিনি কলেজের নতুন স্থানে ঠিকাদারকে উন্নতমানের পাইপের মাধ্যমে গভীর নলকূপ স্থাপনের নির্দেশ দেন।

এর আগে, কাজটি নিয়ে অনিয়মের অভিযোগ ওঠে পাপ্পু এন্টারপ্রাইজ নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিক মো. পাপ্পুর বিরুদ্ধে। গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে কলেজটির শিক্ষার্থীদের বাধায় কাজ বন্ধ রাখে প্রতিষ্ঠানটি। পরে আবারও তারা কাজ শুরু করে বলে অভিযোগ করেন শিক্ষার্থীরা।

ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ প্রফেসর ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান বলেন, নিয়মানুসারে কাজ না হলে আমি বিলে সই করবো না সেটা আগেই ওই ঠিকাদারকে বলা হয়েছিল। আমি বিষয়টি নিয়ে জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সঙ্গে কথা বলি। পরে তারা সরেজমিন পরিদর্শন করে ব্যবস্থা নিয়েছেন।

জেলা শিক্ষা ও প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আফজাল হোসেন বলেন, সরেজমিনে পরিদর্শনে গিয়ে দেখতে পাই ঠিকাদার যেটুকু বোরিং করেছে তাতে সুপেয় পানি পাওয়া সম্ভব নয়। তাই ঠিকাদারকে পূর্বের কাজ বন্ধ রাখতে বলেছি। কলেজের নতুন স্থানে বোরিং করে কাজ শুরু করতে বলা হয়েছে ঠিকাদারকে।

 

একুশে সংবাদ/স.চ.প্র/জাহা
 

Link copied!