AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময় সভা


Ekushey Sangbad
কেন্দুয়া উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
০৫:০৩ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
কেন্দুয়ায় সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময় সভা

সরকারের সকল পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন নেত্রকোনা-৩ (কেন্দুয়াআটপাড়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু । উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রাজিব হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক এনামুল হক। 
উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন সুলতানা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আজহারুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার হাবিবুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এবাদুর রহমান, উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার ভাস্কর তালুকদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল আলম, শিক্ষা কর্মকর্তা মো.মনিরুল  ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো.ইউনুস রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রহিমা আক্তার সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এমপি ইফতিকার উদ্দিন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে মধ্যম আয়ের দেশের দিকে। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ব ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ।

তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ উপজেলাকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসাবে।

 

একুশে সংবাদ/আ.গো.উ/সা.আ

Link copied!