AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুন্দরগঞ্জে ভুয়া ডাক্তারকে ২০ হাজার টাকা জরিমানা


Ekushey Sangbad
সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি, গাইবান্ধা
০৭:০৩ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
সুন্দরগঞ্জে ভুয়া ডাক্তারকে ২০ হাজার টাকা জরিমানা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় এক ভুয়া ডাক্তারের ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট সহকারি কমিশনার ভুমি মো. মাসুদুর রহমান।  অভিযোগের ভিত্তিত্বে সোমবার (১২ ফেব্রুয়ারি) সহকারি কমিশনার ভূমি কার্যালয় সংলগ্ন চেম্বারে অভিযান চালিয়ে বৈধ কোন কাগজপত্র না পাওয়ায় ভুয়া ডাক্তার এম এ হানিফ সরকারের ২০ হাজার টাকা জরিমানা করেন বিচারক। 
 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রেদওয়ানুর রহমান, মেডিকেল অফিসার রাকিবুর রহমান এবং পুলিশ সদস্য। ভুয়া ডাক্তার হানিফ উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামের কফিল উদ্দিনের ছেলে এবং মীরগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রেদওয়ানুর রহমান জানান, ওই ভদ্রলোকের ৬ মাস মেয়াদি পল্লী চিকিৎসকের একটি সার্টিফিকেট রয়েছে। তিনি তার বিলবোর্ডে যেসব রোগের চিকিৎসার কথা উল্লেখ করেছেন, তা প্রতারণার সামিল। 

বিচারক জানান, অভিজ্ঞতার অতিরিক্ত বিষয়ে চিকিৎসা প্রদান এবং পরামর্শ দেয়ার কারণে মেডিকেল ও দন্ত চিকিৎসক আইন মোতাবেক তাকে জরিমানা করা হয়েছে।  

 


একুশে সংবাদ/হ.বে.উ/সা.আ

Link copied!