AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিটিএস’র টানে ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে ঘর ছাড়লো কিশোরী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০২:৫২ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
বিটিএস’র টানে ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে ঘর ছাড়লো কিশোরী

বাবা-মা চেয়ে ছিলেন লেখাপড়া করে মেয়ে পরিবারের মুখ উজ্জল করবে। মেয়ের স্বপ্ন ছিল জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড দলে যোগ দিয়ে বড় গায়িকা হওয়ার। স্বপ্নপূরণে পালিয়ে ঘর ছাড়েন মেয়ে। সাথে নিয়ে যান মায়ের প্রায় ১৮ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫ হাজার টাকা। 

গত ২১ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় এ ঘটনা ঘটেছে।

১৬ বছর বয়সী বিটিএস ভক্ত ওই কিশোরী ফতুল্লার মাসদাইর এলাকার বাসিন্দা। মেয়েকে উদ্ধারে পুলিশের সাহায্য চেয়ে গত ৯ ফেব্রুয়ারি ফতুল্লা থানায় লিখিত অভিযোগ করেছেন বাবা।

লিখিত অভিযোগে কিশোরীর বাবা বলেন, তার মেয়ে কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের ভক্ত। সে বেপরোয়া জীবনযাপন করতো। লেখাপড়ার কথা বললে বা শাসন করলে উত্তেজিত আচরণ করতো। নিজের রুমে বিটিএস সদস্যদের ছবি টানিয়ে রেখেছে। শাসন করলেই কোরিয়া চলে যাওয়ার হুমকি দিতো।

২১ জানুয়ারি রাত ২টার দিকে প্রায় ১৮ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫ হাজার টাকা নিয়ে বাসা থেকে পালিয়ে যায় সে। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাইনি। গত ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় তার ফেসবুক থেকে আমার এক ভাতিজিকে জানায় সে বিটিএস গ্রুপের সাথে আছে। শিঘ্রই কোরিয়া গিয়ে বিটিএস দলে যোগ দিবে। তার ফেসবুকে বিটিএসের সদস্যদের মতো নাচ-গানের অসংখ্য ভিডিও দেখা গেছে। পরিবারের অনুমতি ছাড়াই সে কোরিয়া চলে যেতে পারে অথবা কোন প্রতারক চক্রের খপ্পড়ে বড় বড় ধরণের সমস্যায় পড়তে পারে।

কিশোরীর বাবা আরো বলেন, প্রথমে ভেবেছিলাম প্রেমের টানে সে কারো সাথে ঘর ছেড়েছে। তাই লোকলজ্জার ভয়ে কাউকে জানাইনি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, প্রযুক্তির সহায়তায় ওই কিশোরীকে উদ্ধারের চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/ঢ.ম.প্র/জাহা
 

Link copied!