AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলেকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা করলো বাবা


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০২:৩২ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
ছেলেকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা করলো বাবা

মানিকগঞ্জে হত্যার উদ্দেশে নিজ ছেলে সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মহিন (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ৯টায় মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

সরেজমিন জানা যায়, অভিযুক্ত মহিনের স্ত্রী গত ১ বছর আগে সংসারে অভাব অনটনের কারণে কাজের সন্ধানে সৌদি আরব গেলে সেখানে অন্য একজন বিয়ে করে। এরপর থেকে স্ত্রী সংসারে টাকা দেওয়া বন্ধ করে দিলে একমাত্র পূত্র ভাড়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র তুহিন (৯) নিয়ে ভাড়ারিয়া গ্রামে বসবাস করতে থাকেন মহিন।

ছেলে সকালে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে প্রস্তুতি নেয়ার সময় তুহিনের গায়ে পেট্রোল ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয় মহিন।

সারা শরীরে আগুন লেগে গেলে শিশু তুহিন দৌড়ে প্রতেবেশী লিপি আক্তারের বাড়ির উঠানে যায়। লিপি নলকূপের পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। দীর্ঘক্ষন চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হলেও তুহিনের মুখমন্ডলসহ শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

স্থানীয়রা মহিনকে আটক করে মানিকগঞ্জ সদর থানায় বিষয়টি জানায়। আটকের সময় তার কাছ থেকে একটি চাপাতি উদ্ধার করে এলাকাবাসী। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তুহিনকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসার উদেশ্যে নিয়ে যাওয়া হয়।

লিপি আক্তার জানান, সারা শরীরে আগুন জ্বলতে থাকা অবস্থায় তুহিন তার বাড়ীর উঠানে আসলে তাকে পানি ঢেলে আগুন নেভাতে সহায়তা করায় মহিন আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বিভিন্ন প্রকার গালিগালাজ ও  আমার  বাড়িঘর পুড়িয়ে দেওয়াসহ প্রাণনাশের হুমকি প্রদান করে।

মহিন দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদক সেবন করতো বলে জানা যায়। তার ভয়ে প্রতিবেশীসহ এলাকার কেও কথা বলার সাহস পর্যন্ত পেত না। মহিনের উপযুক্ত শাস্তির দাবী জানান এলাকাবাসী।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেন বলেন, বাবা-ছেলে দুজনেই অগ্নিদগ্ধ। ছেলের শরীরে আগুন দেওয়ার পরে বাবা তার নিজের শরীরেও আগুন দেয়। বাবা ছেলে দুজনেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

একুশে সংবাদ/সা.খা.জে/সা.আ

Link copied!