AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মামলা প্রত্যাহারের হুমকিতে নিরাপত্ত্বাহীনতায় ভূক্তভোগী পরিবার


Ekushey Sangbad
মাহবুবুজ্জামান সেতু, মান্দা উপজেলা, নওগাঁ
০৬:০১ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
মামলা প্রত্যাহারের হুমকিতে নিরাপত্ত্বাহীনতায় ভূক্তভোগী পরিবার

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামালার শিকার হয়ে গুরুতর আহত ব্যক্তি ও তার পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুর ইউনিয়নের রাজনগর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এঘটনায় প্রতিকার চেয়ে উপজেলার রাজনগর গ্রামের আকবর আলী মন্ডলের ছেলে ভূক্তভোগী শাহ্ জামাল বাদী হয়ে গত ৯ ফেব্রুয়ারি একই গ্রামের প্রতিপক্ষ মমতাজ মন্ডলের ছেলে আবু রায়হান, মৃত বুধাই মন্ডলের ছেলে মমতাজ মন্ডল এবং মমতাজ মন্ডলের স্ত্রী আনোয়ারা বেগমসহ আরো ৩-৪ জন অজ্ঞাতনামা আসামী করে মান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন ।

ভূক্তভোগী শাহ্ জামাল বলেন, ‘মামলা দায়েরের পর থেকে আসামি পক্ষের লোকজন প্রকাশ্যে ঘোরাফেরা করছে এবং মামলা তুলে নেওয়ার জন্য আমাদের নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে।  তাদের অব্যাহত হুমকির কারণে প্রতিনিয়ত জীবনের নিরাপত্ত্বাহীনতায় ভূগছেন বলে জানিয়েছেন তিনি। এর থেকে পরিত্রাণ পেতে স্থানীয় প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন তিনি’

এবিষয়ে মান্দা থানার ওসি- তদন্ত আব্দুল গণি বলেন, ‘মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে। তবে হুমকির বিষয়টি জানা নেই। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

একুশে সংবাদ/এস কে  

Link copied!