AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে ৪ শিশুকে অপহরণের চেষ্টা, নারী আটক


Ekushey Sangbad
সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
০৭:৩৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
ফরিদপুরে ৪ শিশুকে অপহরণের চেষ্টা, নারী আটক

ফরিদপুর ভাঙ্গা উপজেলায় মেলা থেকে চার শিশুকে অপহরণের চেষ্টা করেছে অপহরণকারী চক্রের সদস্যরা। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) ভোরে ভাঙ্গার বাকপুরা বটতলা এলাকার একটি বাগান থেকে চার শিশুকে উদ্ধার করেন স্থানীয়রা।

এ সময় অপহরণকারী চক্রের দুই সদস্য পালিয়ে যায় এবং রাজিয়া নামের এক নারীকে ভাঙ্গা থেকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। রাজিয়া বেগম মাদারীপুরের রাজৈর উপজেলার কাশিমপুর এলাকার সামসু মাতুব্বরের স্ত্রী।

উদ্ধার হওয়া চার শিশু হলো- উপজেলার চৌধুরীকান্দা সদরদী গ্রামের সেন্টু মাতুব্বরের ছেলে ইফাত (৯), সোহেল মাতুব্বরের মেয়ে নুসরাত জাহান (৯), ফারুক মাতুব্বরের ছেলে মারুফ (১৩) এবং পূর্ব সদরদী গ্রামের ইব্রাহিমের মেয়ে রেশমি আক্তার (৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ব জাকের মঞ্জিল আটরশি পীরের বাড়ি যান চৌধুরীকান্দা সদরদী গ্রামের কিছু ভক্ত। গভীর রাতে পীরের বাড়ি খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। এই সুযোগে অপহরণকারী চক্রের দুই যুবক রাত চারটার দিকে ওই চার শিশুকে ঘুম থেকে উঠিয়ে ফুসলিয়ে নিয়ে যায়। পরে ঘুম থেকে উঠে স্বজনরা শিশুদের বিছানায় না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। পরে ভাঙ্গা উপজেলার বাকপুরা বটগাছ এলাকার একটি বাগান থেকে তাদের উদ্ধার করা হয়। এরপর উদ্ধার হওয়া শিশুদের কাছ থেকে বিস্তারিত শুনে স্থানীয়রা অপরহরণকারীদের বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। একপর্যায়ে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের কৈডুবি এলাকায় থেকে ওই নারীকে আটক করে থানায় দেওয়া হয়।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি (তদন্ত) প্রদ্যুৎ সরকার জানান, জনতার হাতে আটক নারীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই চার শিশু ও তার পরিবারকে থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত জেনে এবং তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!