AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধুখালীর বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক মামুন জয়ী


Ekushey Sangbad
সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
০৮:০১ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
মধুখালীর বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক মামুন জয়ী

ফরিদপুরের মধুখালী উপজেলা রায়পুর ইউনিয়নের বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন ফকির এবং সাধারন সম্পাদক আল - মামুন জয়ী হয়েছে। 

সভাপতি পদে জাহাঙ্গীর হোসেন ফকির আনারস প্রতীকে পেয়েছেন ৮৫ টি ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সিরাজুল ইসলাম গরুরগাড়ি প্রর্তীকে পেয়েছেন ৭৮টি ভোট। অপর দিকে সাধারণ সম্পাদক পদে আল মামুন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮৬ টি ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ার জাহিদ হরিণ প্রতীকে ৭৭টি ভোট। সহ সভাপতি পদে তমিজউদ্দিন মৌলিক হাতি প্রতীকে ৮১ টি ভোট টিউবওয়েল প্রতীকে মিজানুর রহমান পেয়েছেন ৭৯ টি ভোট। 

সোমবার সকাল ৯ থেকে শুরু হওয়া ভোট গ্রহন নিরবিচ্ছিন্নভাবে চলে বিকাল চারটা পর্যন্ত। সকাল থেকে বাজার ব্যবসায়ীরা উৎসবমুখর পরিবেশে তার নিজের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে। বাঙ্গাবাড়িয়া বাজার বণিক সমিতির নির্বাচনে পুলিশ সদস্য, আনসার এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনী গ্রাম পুলিশ দায়িত্ব পালন করেন।

 নির্বাচনে অনন্য জয়ী প্রার্থীরা হলেন, সাংগঠনিক সম্পাদক রায়হান মোল্লা, সহ সাধারণ সম্পাদক পদে হোসেন আলী, কোষাধ্যক্ষ দাউদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক ইদ্রিস আলী, প্রচার সম্পাদক মো: রুহুল আমিন,ক্রীড়া সম্পাদক পদে অনীল কুন্ডু, ধর্ম বিষয়ক সম্পাদক পদে জামাল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!