AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলের দিঘলিয়া বিটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১২:৩৯ পিএম, ২৪ মার্চ, ২০২৪
নড়াইলের দিঘলিয়া বিটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নড়াইলের দিঘলিয়া বিটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ, শান্তি ও প্রগতির বাংলাদেশ‍‍` শনিবার লোহাগড়া থানাধীন লুটিয়া বাজারে ৮ নম্বর দিঘলিয়া বিটের আয়োজনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নড়াইল; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হান্নান শিকদার রুনু, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান এবং মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কাঞ্চন কুমার রায়, অফিসার ইনচার্জ, লোহাগড়া থানা। প্রধান অতিথি তারেক আল মেহেদী বলেন, অত্র এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে পুলিশ কঠোরভাবে দায়িত্ব পালন করবে। প্রয়োজনে দ্রুত বিচার আইনে মামলা নিয়ে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখা হবে।  

নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের দিক নির্দেশনায় সম্পূর্ণ পেশাদারিত্বের সাথে এবং নিরপেক্ষভাবে পুলিশ দায়িত্ব পালন করে যাচ্ছে। যে আইন লঙ্ঘন করবে তার বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অনুষ্ঠানে মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বলেন, এই ৮ নং দিঘলিয়া বিট একটি কাইজাপূর্ণ এলাকা। এখানে অনেক মারামারি মামলা হয়। এসব মামলায় অনেক আসামিকে এজাহারভুক্ত করা হয়। পুলিশ তদন্ত করে শুধুমাত্র প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশ রিপোর্ট বিজ্ঞ আদালতে দাখিল করে থাকে। নির্দোষ ব্যক্তিকে যেমন দোষী সাব্যস্ত করা হয় না তেমনি দোষী ব্যক্তিকে ছাড় দেওয়া হয় না।" বিশেষ অতিথি জনাব আব্দুল হান্নান শিকদার রুনু মহোদয় বলেন, আপনারা মারামারি নিয়ে প্রতিযোগিতা না করে কার ছেলে ডাক্তার, ইঞ্জিনিয়ার, ম্যাজিস্ট্রেট, উদ্যোক্তা হলো সেটা নিয়ে প্রতিযোগিতা করে ছেলে মেয়েদের মানুষ করুন। এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখুন।" অনুষ্ঠানটির সভাপতি কাঞ্চন কুমার রায়, অফিসার ইনচার্জ, লোহাগড়া থানা মহোদয় বলেন, "আমি চাই লোহাগড়া থানার প্রতিটি ইউনিয়নে শান্তি। আর এই শান্তি বজায় রাখতে যা যা করণীয় তা আমি আমার দীর্ঘ চাকরি জীবনের অভিজ্ঞতা ও পুলিশ সুপারের নির্দেশনায় বাস্তবায়ন করবো।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লুটিয়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, বিট অফিসার এসআই (নি:) অমিত কুমার বিশ্বাস, সাবেক বিট অফিসার এসআই (নি:) মোহাম্মদ মামুনুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!