AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে কনস্টেবল ও নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্সের উদ্বোধন


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৪:২২ পিএম, ১১ মে, ২০২৪
নড়াইলে কনস্টেবল ও নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্সের উদ্বোধন

নড়াইল জেলা পুলিশের আয়োজনে এবং ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ঝিনাইদহ এর সহযোগিতায় পুলিশ লাইনস্ ড্রিলসেডে সাত দিন মেয়াদী কনস্টেবল/নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্সের আয়োজন করা হয়। 

শনিবার (১১মে) উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। 

এসময় পুলিশ সুপার বলেন, পুলিশ সদস্যদের কর্তব্য কর্মে দক্ষতা অর্জন করানো এই প্রশিক্ষণের মূল উদ্দেশ্য। প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে দক্ষতা অর্জন করতে হবে।" তিনি প্রশিক্ষণার্থীদের মনোযোগ দিয়ে ক্লাশ করার জন্য নির্দেশ প্রদান করেন। 

প্রশিক্ষণ শেষে পরীক্ষা গ্রহণের মাধ্যমে মূল্যায়ন করা হবে। মূল্যায়নের রিপোর্ট ইন-সার্ভিস ট্রেনিং, ঝিনাইদহে প্রেরণ করা হবে এবং প্রত্যেকের সার্ভিস বুকে লিপিবদ্ধ করা হবে। তিনি পুলিশ সদস্যদের ড্রেস-আপ এবং সঠিকভাবে ডিউটি পালন করতে নির্দেশনা প্রদান করেন। 

পরিশেষে পুলিশ সুপার ডিউটিতে অমনোযোগী ও কর্তব্যে অবহেলার কারণে পুলিশ সদস্যদের শাস্তির আওতায় আনা হবে বলে হুঁশিয়ারি দেন। তিনি এই প্রশিক্ষণের মধ্য দিয়ে প্রশিক্ষণার্থীদের দক্ষতা উন্নয়নের আশাবাদ ব্যক্ত করে ট্রেনিংয়ের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ সময়ে তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নড়াইল সহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!