AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট চালু, আটকেপড়া যাত্রীদের স্বস্তি


সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট চালু, আটকেপড়া যাত্রীদের স্বস্তি

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ১৪ ঘণ্টা পর উড়োজাহাজ চলাচল স্বাভাবিক হয়েছে। আজ সোমবার সকাল ৮টা ১ মিনিটে নভোএয়ার একটি ফ্লাইট বিমানবন্দরের রানওয়েতে অবতরণ করে।

 

তবে আজ সকাল সোয়া ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত রানওয়ের বিদ্যুৎবিভ্রাটের ত্রুটি শনাক্ত করতে পারেনি বিমানবন্দর কর্তৃপক্ষ।
এর আগে রোববার সন্ধ্যা ৫টা ১৫ মিনিট থেকে বিমানবন্দরের নাইট ল্যান্ডিং সিস্টেম কাজ না করায় বিমান বাংলাদেশ এয়ারলাইনস, নভোএয়ার ও ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি করে ফ্লাইট বাতিল করা হয়। ফলে ঢাকাগামী দুই শতাধিক যাত্রী দুর্ভোগে পড়েন।

সৈয়দপুর বিমানবন্দর সূত্র জানায়, রানওয়েতে উন্নয়নের কাজ চলছিল। এ অবস্থায় কোথাও বৈদ্যুতিক সংযোগ কাটা পড়ে। এরপর থেকে রানওয়ের বাতিগুলো জ্বলছে না। বিমানবন্দরের প্রকৌশল বিভাগ বিষয়টি জানার পর ত্রুটি খুঁজে দেখছে। রাতভর চেষ্টা করে ত্রুটি শনাক্ত করা যায়নি।

সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বলেন, আজ সোমবার সকাল ৮ টা১ মিনিটের দিকে নভোএয়ার, এরপর ৮টা ৭ মিনিটে বাংলাদেশ বিমান ও ৮টা ১৫ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইনসের একটি করে ফ্লাইট অবতরণ করে। দিনের বেলায় বিমান চলাচলে কোনো সমস্যা নেই।

চলমান সমস্যা নিরসনে বিশেষজ্ঞ প্রকৌশলীদের দল কাজ করছে বলেও জানান সুপ্লব কুমার ঘোষ। তিনি আশা করে বলেন, সন্ধ্যার মধ্যে সমস্যা সমাধান হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!