AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরাজগঞ্জে নির্বাচনি সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
০৩:৫৯ পিএম, ১৩ মে, ২০২৪
সিরাজগঞ্জে নির্বাচনি সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষে আহত আব্দুল আলিম চিকিৎসাধীন মৃত্যুবরণ করেছেন। এ ঘটনায় চাঁন মিয়া, আবুল ও রাশেল নামে ৩ জনকে আটক করেছে পুলিশ। 

গত ৮ মে ফলাফল ঘোষণার আগেই রাত সাড়ে ৭টার দিকে মোটর সাইকেল প্রতীক সমর্থক আব্দুল আলীমকে কামারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় অস্ত্র দিয়ে মারধর করে ফেলে যায় দোয়াত কলমের সমর্থকরা। নিহত আব্দুল আলিম (৫০) কামারপাড়া বাসস্ট্যান্ড এলাকার হায়দার আলীর ছেলে। আব্দুল আলীমের অবস্থার অবনতি হলে প্রথমে বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করে সেখান থেকে খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়।

সেখানে অবস্থার অবনতি হলে ১২ মে রাতে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ভোর ৩টায় দিকে রাস্তায় মারা যান। নিহতের চাচাতো ভাই আব্দুল খালেক জানান, আব্দুল আলীম মোটর সাইকেল প্রতীকের নির্বাচন করতো। আরেক চাচাতো ভাই চাঁন মিয়া করত দোয়াত-কলম প্রতীকের নির্বাচন। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এলাকাবাসী জানায়, চাঁন মিয়া একজন সন্ত্রাসী, তার আত্যাচারে অতিষ্ট আমাদের গ্রামের মানুষ। তাকে কোন ভাবেই থামানো যেত না।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান বলেন, আমরা জানতে পেরেছি যে নির্বাচনের দিন এশার নামাজের আগে চাচাতো ভাইদের মধ্যে নির্বাচনি ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে আলিম আহত হন। পরে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।


একুশে সংবাদ/ এসএডি
 

Link copied!