AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসএসসি শিক্ষার্থীর প্রাণ কেড়ে নিল ট্রাক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মেহেরপুর
০৮:১৯ পিএম, ১৩ মে, ২০২৪
এসএসসি শিক্ষার্থীর প্রাণ কেড়ে নিল ট্রাক

নানার বাড়িতে এসএসসি পাসের মিষ্টি দিয়ে ফেরার পথে ট্রাকের ধাক্কায় জান্নাতুজ্জামান চঞ্চল (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (১৩ মে) বিকেল ৪টার দিকে মেহেরপুরের ভাটপাড়া ডিসি ইকোপার্কের কাছে এ দুর্ঘটনা ঘটে।

জান্নাতুজ্জামান চঞ্চল গাংনী উপজেলার চৌগাছা মোল্লাপাড়া গ্রামের রকিবুজ্জামানের ছেলে। সে সন্ধানী স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়ে পাস করেছে। তার ফলাফল ছিল জিপিএ-৪.৩৩। তার বাবা রাকিবুজ্জামান জানান, ছেলে এসএসসি পাস করেছে। আজ তার নানাবাড়ি ধলা গ্রামে মিষ্টি দিতে গিয়েছিল।

চঞ্চলের বন্ধু আলিফ বলে, ইজিবাইকে চড়ে আমরা নওপাড়া থেকে গাংনী আসছিলাম। পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে রাস্তার ওপর ছিটকে পড়ে ইজিবাইকের চার যাত্রী। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃতু ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই চঞ্চল মারা গেছে। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধারে পুলিশ হাসপাতালে পৌঁছেছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। তবে ট্রাকের সন্ধান করা হচ্ছে।

 

একুশে সংবাদ/ঢা.পো/সা.আ

Link copied!