AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চৌদ্দগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মামাতো ভাইকে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
০৮:৫৩ পিএম, ১৪ মে, ২০২৪
চৌদ্দগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মামাতো ভাইকে হত্যা

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে মামাতো ভাই ছালেহ আহম্মেদকে (৩৭) হত্যার অভিযোগ উঠেছে দুই ফুপাতো ভাই ও তাদের পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন।

মঙ্গলবার (১৪ মে) মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (১৩ রাতে) সন্ধ্যায় উপজেলার দেড়কোটা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।  

নিহত ছালেহ আহম্মেদ চৌদ্দগ্রাম উপজেলার দেড়কোটা গ্রামের আবুল কাশেমের ছেলে। আহতরা হলেন- নিহতের বাবা আবুল কাশেম ও তার ছোট ভাই আব্দুল মতিন।

নিহতের বাবা আবুল কাশেম বলেন, জামাল উদ্দিন ও মহিন উদ্দিন সম্পর্কে আমার ভাগনে। সম্পত্তি নিয়ে তাদের সঙ্গে বিরোধ চলে আসছে। সন্ধ্যায় আমার প্রতিবন্ধী মেয়ে জান্নাতুল ফেরদৌস উঠান ঝাড়ু দিচ্ছিল। এ সময় জামাল উদ্দিন, মহিন উদ্দিন ও তাদের মা মনোয়ারা বেগম মেয়েকে মারধর করে। এসময় ছালেহ আহম্মেদ বাধা দিতে গেলে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। আমি ও আমার ছোট ছেলে এগিয়ে গেলে তারা আমাদেরও পিটিয়ে জখম করে। তাদের ছুরিকাঘাতে আমার ছেলে ছালেহ আহম্মেদ মারা গেছেন।

চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আবুল হাসেম সবুজ বলেন, ছালেহ আহম্মেদের তলপেটে ও হাতে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা বলেন, সম্পত্তি নিয়ে বিরোধকে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটেছে। রাতে নিহতের বাবা আবুল কাশেম জামাল উদ্দিন, মহিন উদ্দিন ও তাদের মা মনোয়ারা বেগম এবং জামালের স্ত্রী শাহেনা আক্তারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ মনোয়ারা ও শাহেনাকে গ্রেপ্তার করেছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

 

একুশে সংবাদ/বা.নি/সা.আ

Link copied!