AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে মানবতার জীবন যাপন করছেন জাকারিয়া হোসেন


ফরিদপুরে মানবতার জীবন যাপন করছেন জাকারিয়া হোসেন

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের  সাবেক মেম্বার পোড়াদিয়া গ্রামের বাসিন্দা  জাকারিয়া হোসেন (৬০) মানবতার জীবন যাপন করছেন।

শুক্রবার (১৭ মে) সকালে জাকারিয়ার বাড়িতে  গিয়ে দেখা যায় পলিথিনের ছাউনি আর পাটখড়ির বেড়া দিয়ে ঘর বানিয়ে  বসবাস করছেন স্ত্রী ও কন্যা সন্তান নিয়ে। 

জাকারিয়া হোসেন  বলেন, ‘আমি অসুস্থ টাকার অভাবে চিকিৎসা করাতে পারছি না। কোন রকম বরসি দিয়ে নদী থেকে  মাছ মেরে বাজারে বিক্রি করে  মেয়েকে পড়ালেখা এবং সংসার চালাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার সরকারি একটি ঘর পেলে  পরিবার নিয়ে থাকতে পারতাম এবং মেয়েকে বিয়ে  দিতে পারতাম।’

তিনি আরও বলেন, আমার কোন পুত্র সন্তান নেই, তিনটি মেয়ে আছে, ছোট মেয়ে কলেজে পড়ে।লেখাপড়ার খরচ জোগাতে হয় মানুষের কাছে সাহায্যে চেয়ে। 

মিজানুর রহমান নামে এক স্থানীয় সাংবাদিক বলেন, জাকারিয়া হোসেন এক সময় মানুষের সেবা করেই দিন পার করত। আজ তিনি নিজেই অসহায় জীবন যাপন করছে। কখনো তিনি অসহায়ত্বের কথা কাউকে বলেননি।পলিথিনের ঘরেই ঝড় বৃষ্টি মাথায় নিয়ে থাকেন। সরকারি ভাবে একটি ঘর পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহবান জানান। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!