AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনারগাঁয়ে নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ ইউপি চেয়ারম্যানের


সোনারগাঁয়ে নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ ইউপি চেয়ারম্যানের

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ করেছের।

শুক্রবার (১৭ মে) সকালে তিনি সোনারগাঁ থানায় সাধারণ ডায়রি করেন। বিগত কয়েক দিন যাবত বহিরাগত কিছু লোকজন মোটরসাইকেলে এসে বিকট শব্দ করে মহড়া দেন। এ কারণে পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েছেন।

অভিযোগে ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া জানান, ‘তিনি জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের (নৌকা প্রতীকে) মনোনীত ও নির্বাচিত একজন ইউপি চেয়ারম্যান। সাম্প্রতিক সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে বাবুল হোসেন বাবুর আনারস প্রতীকে সমর্থন দিয়েছেন। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলার সীমান্তবর্তী গ্রামে। প্রতি রাতে অন্য উপজেলা থেকে অজ্ঞাত ১০-১২টি মোটরসাইকেল এসে অজ্ঞাত দুষ্কৃতকারীরা তার বাড়ির সামনে বিকট শব্দে আতংকিত করে তোলে। বাড়ির সামনে এসে বাবুল হোসেনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহফুজুর রহমান কালামের ঘোড়া প্রতীকের স্লোগান দিয়ে তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করে।’

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়ার সাধারণ ডায়রি থানায় গ্রহণ করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। ঘটনা সত্য হলে অপরাধীদের ব্যপারে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!