AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বজ্রপাতে ফেনীতে দুই শিক্ষার্থীর মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফেণী
০৬:৪২ পিএম, ১৯ মে, ২০২৪
বজ্রপাতে ফেনীতে  দুই শিক্ষার্থীর মৃত্যু

বজ্রপাতে ফেনীর ছাগলনাইয়ায় দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

রোববার (১৯ মে) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, ফেনীতে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রাঘাতে এক তরুণের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ফেনীর ছালনাইয়ার উত্তর কুহুমা গ্রামে তার মৃত্যু হয়। নিহত ওই তরুণের নাম মাহাদী হাসান (১৭)। তিনি ছালনাইয়ার উত্তর কুহুমা গ্রামের প্রবাসী আতিকুর রহমান মজুমদারের ছেলে। মাহাদী এবার এসএসসি পাস করে প্রথম বর্ষে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল।

স্থানীয় ইউপি সদস্য মাহতাব উদ্দিন মজুমদার জানান, মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রাঘাতের শিকার হয় মাহাদী। তাকে মাঠে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া এবং পরে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে কালবৈশাখী ঝড়ের মধ্যে ঘোপাল ইউনিয়নে লাঙ্গলমোড়া গ্রামে বাড়ির পাশে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রাঘাতে মোহাম্মদ অভি (১৫) নামে মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঝড়ের মধ্যে গরু আনার জন্য অভি বাড়ির পাশে জমিতে যায়। গরু চলে এলেও কয়েক ঘণ্টা পরেও অভি বাড়িতে না আসায় স্বজনরা তাকে খোঁজাখুঁজি করে। মাঠে গিয়ে দেখেন অভির নিথর দেহ পড়ে আছে। পরে তাকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মিরসরাই উপজেলার মোস্তাননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত অভি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও লাঙ্গলমোড়া ছয় নম্বর ওয়ার্ডের ফজলুল করিমের বড় ছেলে।

রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মজুমদার জানান, নিহত মাহাদী হাসান এলাকায় ভালো শিক্ষার্থী ছিলেন এবং তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সেলিম জানান, ঝড়ের মধ্যে গরু আনতে গিয়ে বজ্রাঘাতে মোহাম্মদ অভি নামে মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম জানান, ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের উত্তর কুহুমা গ্রামে ও ঘোপাল ইউনিয়নের লাঙ্গলমোড়া গ্রামে বজ্রাঘাতে মেহেদী হাসান ও মোহাম্মদ অভি নামে দুই শিক্ষার্থী নিহত হয়েছে।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!