AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪

রাজবাড়ীতে ভোট কেন্দ্রে যাবার পথে যুবককে কুপিয়ে জখম, হাতুড়ি সহ আটক


রাজবাড়ীতে ভোট কেন্দ্রে যাবার পথে যুবককে কুপিয়ে জখম, হাতুড়ি সহ আটক

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোট কেন্দ্রে যাওয়ার পথে হাসান খান (২৫) নামে আনারস প্রতীকের এক সমর্থককে কুপিয়ে জখমের অভিযোগ করেছে  প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকেরা। পরে পুলিশ একটি হাতুড়িসহ নাহিদ (১৮) নামে একজনকে আটক করেছে।

মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ৯ টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের চর দক্ষিণবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত হাসান খান চর দক্ষিণবাড়ি গ্রামের আক্কাস আলী খানের ছেলে। আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বালিয়াকান্দি উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান  মো. আবুল কালাম আজাদ বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এহসানুল হাকিম সাধনের সন্ত্রাসী বাহিনী নির্বাচনের প্রচার-প্রচারণার শুরু থেকেই আমার কর্মী-সমর্থকদের ওপর হামলা চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আজও বিভিন্ন ভোট কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়া হয়েছে। বিভিন্ন রাস্তায় আমার সমর্থক ও ভোটারদের আটকে দেয়া হচ্ছে। সকালে চর দক্ষিণবাড়ি গ্রামের আমার সমর্থক হাসান বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিতে যাওয়ার পথে এহসানুল হাকিম সাধনের মোটরসাইকেল প্রতীকের সমর্থক  নবাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জীবন ও তার সহযোগী সাদ্দাম তাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া সোনাপুর মীর মোশাররফ হোসেন কলেজ কেন্দ্রে আমার ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দিচ্ছে। সমর্থকদের তারিয়ে দিচ্ছে ঐ এলাকা থেকে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, হামলার সঙ্গে জড়িত সন্দেহে নাহিদ নামে একজনকে একটি হাতুড়িসহ আটক করা হয়েছে। হামলাকারীদের শনাক্তে কাজ চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!