AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মা‍‍`কে পিটিয়ে পা ভেঙে দেয়া অমানুষ ছেলে গ্রেপ্তার


মা‍‍`কে পিটিয়ে পা ভেঙে দেয়া অমানুষ ছেলে গ্রেপ্তার

শেরপুরের ঝিনাইগাতীতে মা‍‍`কে পিটিয়ে পা ভেঙ্গে দেয়ার অপরাধে মো. হাবিবুর রহমান (২৫) নামে এক পাষন্ড ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ মে) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত পাষন্ড ছেলে হাবিবুর রহমান উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের হাসলীগাঁও গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৯ মে রবিবার সকাল সাড়ে ১১টার দিকে পাষন্ড ছেলে হাবিবুর রহমানের কাছে তার বৃদ্ধা মাতা আল্পনা বেগম (৪৫) সংসার খরচ বাবদ কিছু টাকা চায়। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে টাকা না দিয়ে উল্টো মায়ের গাঁয়ে হাত তুলে মারধর করা-সহ দা দিয়ে এলোপাথাড়িভাবে বাড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফোলা-জখম করা-সহ দুটি পা ভেঙ্গে দেয়। পরবর্তীতে সোমবার রাতে হাবিবুরের বৃদ্ধ বাবা রিয়াজ উদ্দিন (৫৫) থানায় এসে ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলকে মোখিকভাবে বিষয়টি জানান। ছেলে কর্তৃক মাকে নির্যাতনের বিষয়টি জানার মাত্রই ওসি বছির আহমেদ বাদল মালিঝিকান্দা ইউনিয়নের বিট কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে  বৃদ্ধার স্বামী রিয়াজ উদ্দিন বাদী হয়ে পাষন্ড ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর রাতেই তাকে গ্রেপ্তার করে। 
ওসি বছির আহমেদ বাদল এর প্রশংসনীয় এমন উদ্যোগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এলাকাবাসী। 
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, সন্তান কর্তৃক মা নির্যাতনের শিকার। ঘটনাটি জানা মাত্রই আমি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে রাতেই তাকে গ্রেপ্তার করেছি। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত পাষন্ড ছেলে হাবিবুর রহমানকে আদাতলের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
একুশে সংবাদ/ আ.হে/ এসএডি

Link copied!