AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গা উপজেলা খাদ্য কর্মকর্তার প্রকাশ্যে ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল


ভাঙ্গা উপজেলা খাদ্য কর্মকর্তার প্রকাশ্যে ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

ভাঙ্গা উপজেলা খাদ্য বান্ধব ডিলারদের থেকে উপজেলা খাদ্য  তরিকুল ইসলামের প্রকাশ্যে ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল। 

মঙ্গলবার দুপুরে সোশ্যাল মিডিয়া ফেসবুকে দুই মিনিট ২৭ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

ভিডিও সূত্রে জানা যায়, উপজেলার আলগি ইউনিয়নের খাদ্যবান্ধব ডিলার মোঃ আসাদুজ্জামান ও ঘারুয়া ইউনিয়নের ডিলার আবুল বাশার মিয়া, থেকে ভাঙ্গা উপজেলার খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম প্রকাশ্যে ঘুষ গ্রহণ করেন।  ভিডিওতে ১০ হাজার টাকার আছে বলে উল্লেখ করেন ডিলারদ্বয়। এক ডিলারকে বলতে শোনা যাচ্ছে,  স্যার যে কয়বার যাওয়া লাগে আপনি যাইয়েন, কোন লোক পাঠাইয়েন না, আপনি একটা অকথা বললেও আমাদের সহ্য হবে কারণ আমরা আপনাদের দপ্তর। আপনি দুইটা এক খারাপ কথা বইলেন অন্যকে দিয়ে বলাইয়েন না। পাশের থেকে আরেকজন ডিলার বলেন, স্যার  যা বলার আপনি বলে দিয়েন, আপনার  ডিলাররা কোন অনিয়ম করে না, এভাবেই শিখিয়ে দিচ্ছেন ডিলাররা।

এ বিষয়ে খাদ্যবান্ধব ডিলার আবুল বাসার মিয়া জানান, খাদ্য কর্মকর্তা স্যারের সঙ্গে আমাদের কোন লেনদেন নাই, আমরা খাদ্য বান্ধব ডিলার  রাজ্জাক স্যারের সাথে  লেনদেন করি। অনেক সময় টিসিবির মালের টাকা তার কাছে জমা রাখি। কিন্তু তরিকুল স্যারের কাছে কোন টাকা লেনদেন করছি কি না এটা আমার মনে পড়ে না। 

এদিকে খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন,যে ভিডিও দেখেছেন বাস্তবে তা না। তবে আপনার সঙ্গে সামনাসামনি বসে কথা বলতে চাচ্ছি। বারবার তিনি অনুরোধ করতে থাকেন।  দেখা করে সব তথ্য দেওয়ার কথা বলে মোবাইল কেটে দেন।

এদিকে ভিডিও ভাইরালের বিষয়ে ভাঙ্গা উপজেলার নির্বাহী অফিসার বিএম কুদরত-এ-খুদা বলেন, এখনো আমি ভিডিওটি দেখি নাই এমন যদি ঘটনা ঘটে থাকে তাহলে অবশ্যই ফুট কর্মকর্তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা  গ্রহণ করা হবে।

এদিকে এ বিষয়ে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ ফরহাদ খন্দকার জানান, ভিডিওটি আমি দেখেছি এবং তরিকুলের কর্মকাণ্ডের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!