AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তুরাগ নদী থেকে অটোচালকের মরদেহ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪৭ পিএম, ২৬ মে, ২০২৪
তুরাগ নদী থেকে অটোচালকের মরদেহ

সাভারের তুরাগ নদী থেকে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁর পকেটে জন্মনিবন্ধন সনদ ও একটি চিরকুট পাওয়া গেছে।

শনিবার (২৫ মে) আমিনবাজারের দিকনগর এলাকায় মরদেহ ভেসে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দেন স্থানীয়রা। পরে আমিনবাজার নৌ থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহতের নাম ইমন সরকার (২০)। তার পরিবার রাজধানীর রূপনগর থানাধীন ঝিলপাড় বস্তিতে বসবাস করেন। ইমন রাজধানীর ডেমরা এলাকায় অটোরিকশা চালাতেন বলে জানিয়েছে পরিবার।

পুলিশ জানায়, তাঁর পকেটে থাকা চিরকুটের সব লেখা পরিষ্কারভাবে বোঝা যায়নি। তবে যতটুকু বোঝা গেছে তা হলো- ‘আমার নাম ইমন। বৃষ্টি নামের মেয়ের সাথে আমার রিলেশন হয়। আমি আমার মন থেকে ভালবাসি আর সে একটা বেঈমান। তার ভেতরটা ভালো না এবং আমি ভেবেছিলাম তার মন খুব সুন্দর। কিন্তু সে বারবার আমাকে ব্যবহার করে। তার জন্য আমি আমার নিজের ফ্যামিলিকে দূরে রাখি, আমি জানি না সে আমার সাথে কেন এমন করলো। আমি তাকে মন থেকে এখনও ভালবাসি, মিস করি।’

আমিনবাজার নৌ থানা পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) মো. আবু তাহের মিয়া বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিবারের স্বজনেরা এসেছিল। ময়নাতদন্ত শেষে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। পকেট থেকে পাওয়া চিরকুট দেখে মনে হয়েছে, এ মৃত্যুর সঙ্গে প্রেমের সম্পর্কের কোনো বিষয় আছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। প্রাথমিক সুরতহালে তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানান তিনি।’

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!