AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালিয়াকৈরে বিদ্যুৎ স্পৃষ্ট ও সড়ক দুর্ঘটনায় নিহত ২


কালিয়াকৈরে বিদ্যুৎ স্পৃষ্ট ও সড়ক দুর্ঘটনায় নিহত ২

অটো রিক্সার সাথে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং অটোরিক্সার চালকসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

নিহত মীর আলম (৩২) টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আজগানা এলাকার মীর মুসার ছেলে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাতটার দিকে কালিয়াকৈর উপজেলার চাপাইর ব্রীজের উত্তর পাশে কুতুবদিয়া এলাকায়। 

কালিয়াকৈর থানার পুলিশের উপ-পরিদর্শক ফেন্সি বিশ্বাস জুয়েল বলেন, নিহত ও আহতদের স্বজনেরা তাদের উদ্ধার করে নিয়ে গেছেন। কাভার্ডভ্যান অটোরিক্সা টি  জব্দ করা হয়েছে।চালক ও সহকারী পালিয়ে গেছে।

অপরদিকে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় আল্পনা আক্তার (২৫) নামের এক পোশাক কারখানার শ্রমিক বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত আল্পনা আক্তার নেত্রকোনা জেলার বারহাট্টা থানার বিকালিকা গ্রামের ইছামদ্দীনের মেয়ে। নিহত আল্পনা আক্তার উপজেলার উলুসাড়া এলাকায় এখলাসের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় পোষাক কারখানায় কাজ করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,যেখানে আল্পনা আক্তারের মৃত দেহ পড়ছিল সেখানে দুটি কুকুর ও মৃতাবস্থায় পড়ছিল। সুতরাং ধারনা করা হচ্ছে বিদ্যুতের মেইন লাইনের সাথে আর্থইন তারের সংযোগ হওয়ায় এবং বৃষ্টির পানি জমে থাকার কারণে জমে থাকা পানি বিদ্যুতায়িত হয়। সেই পানির সংস্পর্শে  আলপনা আক্তার ও কুকুর দুটির মর্মান্তিক মৃত্যু হয়। 

স্থানীয়রা অভিযোগ করে বলেন, এখানে স্পার্কিং হতো এর আগেও পল্লী বিদ্যুৎ অফিসকে জানানো হলেও তারা কর্ণপাত করেননি।মূলত তাদের গাফিলতিতে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। 

উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুৎ জোনাল  অফিসের প্রকৌশলী জসীমউদ্দীনের নিকট জানতে চাইলে তিনি বলেন, ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে বিদ্যুতের তার ছিঁড়ে গিয়ে দুর্ঘটনা ঘটে থাকতে পারে তবে এ বিষয়ে পূর্বে কেউ আমাদের অবহিত করেননি। 

কালিয়াকৈর থানার পুলিশের উপ-পরিদর্শক এসআই সাজিদ বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!