AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহে নারীর স্বর্ণালংকার হাতিয়ে ভণ্ডপির গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৫:১৭ পিএম, ২৯ মে, ২০২৪
ময়মনসিংহে নারীর স্বর্ণালংকার হাতিয়ে ভণ্ডপির গ্রেফতার

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে স্বামীকে প্রথম স্ত্রীর বশে আনার নাম করে প্রতারণা করে মহিলার স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান মাসুম (৪৫) নামের এক ভণ্ডপির। এ ঘটনায় মামলা করার পর তাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার মাসুম জেলার নান্দাইল উপজেলার অরণ্যপাশা গ্রামের মৃত জব্বার মুন্সির ছেলে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখার কার্যালয় থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। একইদিন জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী বাজার থেকে মাসুমকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানায়, ২০০৬ সালে ঈশ্বরগঞ্জের কুমারুলী গ্রামের মৃত আব্দুল জব্বারের মেয়ে তাসলিমা খাতুনের (৩০) সঙ্গে সিরাজগঞ্জের বাসিন্দা শফিকুল ইসলামের পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তারা তিন ছেলেসন্তানের বাবা-মা। শফিকুল ইসলাম ঢাকায় গার্মেন্টসে চাকরি করতেন। একটা সময় তাসলিমা জানতে পারেন তার স্বামী দ্বিতীয় বিয়ে করেছেন। পরে বিষয়টি তিনি পরিবারসহ বিভিন্ন লোকজনকে জানান। ভণ্ডপির মাসুম জানতে পেরে তাসলিমাকে জানান যে, তিনি শফিকুল ইসলামকে তাবিজ করে তার বশে আনতে পারবেন। তবে, এজন্য খরচা আছে।

পরে তাসলিমা ভণ্ডপিরের কথায় বিশ্বাস করে তার ব্যবহার করা স্বর্ণালংকার তার হাতে তুলে দেন। পরে তাবিজ করতে সময় লাগবে বলে স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। মাসুমের প্রতারণার বিষয়টি বুঝতে পেরে সোমবার (২৭ মে) দিনগত রাতে তাসলিমা খাতুন বাদী হয়ে মাসুমকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করেন।

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখার ওসি ফারুক হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!