AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভোটের ফলাফল ঘোষণা বিলম্ব করায় ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০৯:৫১ পিএম, ২৯ মে, ২০২৪
ভোটের ফলাফল ঘোষণা বিলম্ব করায় ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ

মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের ফল ঘোষণায় দেরী হওয়ায় ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সুদেব সাহার কর্মী-সমর্থকরা। এসময় উপজেলা পরিষদ চত্বরসহ মহাসড়কের পরিস্থিতি উত্তপ্ত হয়ে পড়লে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোটরসাইকেল প্রতীকের সমর্থকরা উপজেলা পরিষদের সামনের মহাসড়ক অবরোধ করে। এ ঘটনার পর মহাসড়কসহ উপজেলা পরিষদ চত্বরের পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্যরা অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, ভোট গণনায় মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সুদেব সাহা ভোটের ফলাফলে এগিয়ে গেলেও সন্ধ্যার পর হঠাৎ ফলাফল ঘোষণা বিলম্ব করা হয়। এ খবর জানার পর সুদেব সাহাসহ তার হাজার হাজার কর্মী সমর্থক মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা পরিষদের সামনে ঢাকা-আরিচা মহাসড়ক ঘেরাও করে বিক্ষোভ করে। এরপর পুরো উপজেলা চত্বর তার কর্মী সমর্থকরা ঘেরাও করে রাখে। এ সময় পুলিশ ও  বিজিবি সদস্যরা সেখানে অবস্থান নিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

চেয়ারম্যান প্রার্থী সুদেব কুমার সাহা অভিযোগ করে জানান, ভোটে মোটরসাইকেল প্রতীক নিয়ে এগিয়ে থাকলেও উদ্দেশ্য প্রণোদিতভাবে হঠাৎ ভোটের ফলাফল বিলম্ব ঘোষণা করা হয়। এখানে সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিকের আপন ফুফাতো ভাই কাপ পিরিচের প্রার্থী ইসরাফিল হোসেনের পক্ষে ফলাফল ঘোষণার পায়তারা চলছে।

প্রসঙ্গত, তৃতীয়ধাপে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন বুধবার সকাল ৮টায় ১১০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। পরে ভোটগ্রহণ শেষে শুরু হয় ফলাফল ঘোষণা। নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তবে অধিকাংশ ভোটকেন্দ্রে সকাল থেকেই ভোটার উপস্থিতি খুবই কম ছিল। কোনো ধরনের বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই শেষ হয় ভোটগ্রহণ।

 

একুশে সংবাদ/ঢ.প.প্র/জাহা

Link copied!